ফেব্রুয়ারী ২০১৮-তে আসছে সনির নতুন কিছু ফোন

26
735

সনির বাজার ইদানীং ভালো যাচ্ছে না, তাই আগামী বছর নতুন রূপে ফিরতে কাজ শুরু করেছে প্রতিষ্ঠানটি। নতুন কি ফোন আনা হবে সে সম্পর্কে সনি কিছু জানালেও অনলাইনে ফাঁস হয়েছে তথ্য।

ফাঁস হওয়া তথ্যে জানা যায়, ২০১৮ সালের শুরুতে এক্সজেড সিরিজের নতুন ডিভাইস আনতে যাচ্ছে সনি। এইচ৮২১৬, এইচ৮২৬৬, এইচ৮২৭৬ ও ৮২৯৬ মডেল নামের ডিভাইসগুলো নিয়ে কাজ করে যাচ্ছে প্রতিষ্ঠানটি। এতে থাকবে ফ্ল্যাগশিপ কনফিগারেশন।

এইচ৮২১৬ ডিভাইসটিতে থাকতে পারে ৫.৪৮ ইঞ্চি ডিসপ্লে, যার রেজুলেশন হবে ১৯২০*১০৮০ পিক্সেল। এতে মিলতে পারে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৪৫ প্রসেসর। ৪ গিগাবাইট র‍্যামের পাশাপাশি থাকবে ৬৪ গিগাবাইট ইন্টারনাল মেমোরি।

১৫৬ গ্রাম ওজনের ফোনের পুরুত্ব হতে পারে ১৪৮*৭৩.৪*৭.৪ এমএম। ফোনের পেছনে থাকতে পারে ১২ মেগাপিক্সেল ডুয়েল ক্যামেরা সেটআপ। সেলফি ও ভিডিও চ্যাটের জন্য সামনে থাকছে ১৫ মেগাপিক্সেল ক্যামেরা। অ্যান্ড্রয়েড ৮.১ ওরিও অপারেটিং সিস্টেমের ডিভাইসতে ৩ হাজার ১৩০  মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি থাকতে পারে।

এছাড়া ডুয়েল সিম, মাইক্রোইউএসবি পোর্ট, ব্লুটুথ, পানিরোধক ও ফিঙ্গারপ্রিন্ট সুবিধা।

এইচ৮২৬৬, এইচ৮২৭৬ ও ৮২৯৬ মডেলের ফোনগুলোতে র‍্যাম ও স্টোরেজের পার্থক্য থাকতে পারে। আগামী বছর ফেব্রুয়ারি মাসে উন্মোচন হতে পারে এই ডিভাইসগুলো।

সূত্রঃ জিএসএমএরিনা

প্রয়োজনীয় হলে পোস্টটি শেয়ার করুন।
ধন্যবাদ, itdoctor24.com এর সাথেই থাকুন।

26 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here