আপনি কি ইংলিশ Written Skill এ দুর্বল? ইংরেজি লেখার মান কিছুতেই ভাল করতে পারছেন না? তাহলে জেনে নিন কিভাবে ইংলিশ Written Skill বৃদ্ধি করবেন।

4
268

কেমন আছেন সবাই। আশা করি ভাল। আজকে গুরুত্বপূর্ণ একটি বিষয় নিয়ে টিউন করছি। বর্তমানে ইংরেজি যে কতটা গুরুত্বপূর্ণ ভাষা তা বলার অপেক্ষা রাখে না। ইংরেজি ভালমত লিখতে পারলেই, কোন চাকরি না করেও হাজার হাজার টাকা আয় করতে পারেন শুধুমাত্র ফ্রিল্যাংসিং করে।  ইংরেজি শেখা যত সহজ আবার ততই কঠিন। তাই আপনাকে সহজ পথ ধরে আগ্রসর হতে হবে। Written ইংলিশ আর স্পোকেন ইংলিশের নিয়ম এক নয়। তাই ইংলিশে Written Skill বাড়াতে কিছু নিয়ম ফলো করতে হবে।

ইংলিশ Written Skill বাড়ানোর জন্য  এস এম জাকির হোসেন রচিত Effective Writing Skills for Advanced Learners বইটি অসাধারন যা HD আকারে আপনাদের জন্য স্ক্যান করা হয়েছে। বই দুই তিন মাস মনোযোগ দিয়ে পড়লে ইংলিশ Written দক্ষতা একজন ইংরেজি ভাষাভাষিদের মতই।

 

এস এম জাকির হোসেন রচিত Effective Writing Skills for Advanced Learners বইটি যারা খুজতেছেন তারা দেরি না করে ডাউনলোড করে নিন।

 

 

 

যারা বই পড়তে ভালবাসেন তারা একবার বইয়ের রাজ্যে ঘুরে আসতে এখানে Bangla Ebooks Download ক্লিক করুন। এখানে সব ধরনের বই পাবেন বিনামূল্যে পিডিএফ আকারে। সহজ ও দ্রুত ডাউনলোড লিংকসহ।

 

এখানে পাবেন বিভিন্ন কম্পিউার বিষয়ের বই, ওয়েভ ডেভেলপমেন্ট বিষয়ের বই, মাইক্রোসফট অফিস (ওয়ার্ড, এক্সেল, এক্সেস, পাওয়ার পয়েন্ট) বই, বিদেশি ভাষা থেকে বাংলা ভাষায় অনুবাদকৃত বই, উপন্যাস বই, গল্পের বই, বাংলা ভাষার সকল লেখকদের বই, বিভিন্ন বিখ্যাত কাব্যগ্রন্থ বইসহ আরো অনেক ধরনের বই।

বই ডাউনলোড করতে সমস্যা হলে এই ভিডিও টিউটোরিয়েল টি দেখতে পারেন। এখানে ডাউনলোড করার সঠিক পদ্ধতি দেয়া আছে।

ইবুক সম্পর্কে নতুন আপডেট পেতে বাংলা ইবুক ফ্যান পেজে যোগ দিতে পারেন। নতুন বই পাওয়া মাত্র এখানে আপডেট দেয়া হয়।

 

গুগল প্লাসে ও আমাকে ফলো করকে পারেন এখান থেকে

আর ইবুক গ্রুপে যোগ দিতে পারেন এখান থেকে

ভাল থাকরেন সবাই। আর আমাদের সাথেই থাকবেন। বেশি করে বই পড়ুন আর জ্ঞানের পরিধিকে প্রসারিত করুন।

কোন বই ডাউনলোড করতে সমস্যা হলে বা লিংক ঠিক না থাকলে ঐ লিংকে টিউমেন্ট করুন, লিংক ঠিক না করে দিব।

 

4 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here