মুখের যত কালো দাগ, ব্রন, তিল দূর করুন নিমেষে স্কিনকে করুন soft আর smooth

0
273

মুখের যত কালো দাগ, ব্রন, তিল দূর করুন নিমেষে স্কিনকে করুন soft আর smooth

Skin যদি কালো হয় বা মুখে ব্রনের কালো স্পট থাকে বা বড় তিল থাকে তাহলে দেখতে ভালো দেখায় না। অনেকে দেখতে ভালো নয় বলে তারা প্রোফাইল পিকচার নিজের না দিয়ে অন্য কিছু দেন লজ্জ্বায়। আমরা অনেকেই অস্থির হয়ে উঠি নিজেদের ফেস বা মুখ নিয়ে। যখন দেখি ব্রন বা দাগ দেখা যায় তখন আমরা চিন্তায় পড়ি কি করা যায়। বিশেষ করে মেয়েরা বেশি মানসিক চিন্তায় পড়ে। আবার যারা দেখতে ভালো নয় তারা আশা করে, আমার স্কিন টা যদি একটু সফট হত, তাহলে ফেসবুকটা কাপিয়ে দিতাম। আর দুশচিন্তা নয়। আমি আজকে দেখাব খুব সহজে কিভাবে ফেসকে বা স্কিনকে সুন্দর করা যায়।

আমার এই টিপস দিয়ে যেকোন ফেসকে অতিব সুন্দর করা যাবে। সে কালো হোক বা দাগ থাক সব যাবে মুছে আর আপনি হয়ে উঠবেন সুন্দর বা অতুলনীয়া। ফেসবুক থেকে what’s app এর ইমেজ হবে ফাটাফাটি। নিজেকে চিনতেই পারবেন না। বন্ধুরা হিংসায় জ্বলবে না হলে বলবে বা বা!
এবার আসি কাজের কথায়। কিভাবে হবে এই অসম্ভব কে সম্ভব। আগেই বলি এটা দিয়ে নিজের ছবিকে বানাতে পারবেন সুন্দর। এটি Photoshop এর একটি সুন্দর টিপস।

আমি এই Tutorial টা আগে শেয়ার করে ছিলাম দেখতে পারেন যদি মিস করে থাকেন।
কিভাবে করবেন নিজেকে সুন্দর তাও ২ মিনিটে খুব সহজে?

ভিডিও লিঙ্কঃ https://youtu.be/Ne9RkYCHnOc

শুধু একটি কথা যদি আমার এই Tutorial গুলো ভালো লাগে তাহলে অবশ্যই সবার সাথে শেয়ার করুন, নিজে শিখুন এবং অন্যকে শেখার সুযোগ করে দিন আপনার একটি শেয়ার হয়তো কারো কাজে লাগতে পারেআর কেউ এই Tutorial থেকে যদি উপকৃত হয় আমার প্রচেষ্টা সার্থক হবেআর ভালো না লাগলে অবশ্যই বলবেন 

Photoshop Tutorials:

How to create realistic fire Text effect in Photoshop?

https://youtu.be/qqhqeXCeP-0

How to create Smoky Glass Text Effect in Photoshop?

https://youtu.be/YaDRx-HWUfQ

How to type Bengali front in Photoshop?

https://youtu.be/oO_xU87buLQ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here