আমার মোনে এই টিউন টি আপনি খুজছেন।আপনার পিসির কিছু ফোল্ডার বা ফাইল ডিলিট হচ্ছেনা error দেখাচ্ছে? এদিকে আসুন তাহলে।

24
307

শুরুতে সবাই কে আমার সালাম ও মোবারক বাদ যানিয়ে আমার আজকের টিউন টি লিখতে বসলাম

আসসালামু আলাইকুম ওয়া রাহমা তুল্লাহি ওয়াবারাকাতুহু

আপনারা সবাই কেমন আছেন? আশা করি ভালোই আছেন দোয়া করি মহান আল্লাহ পাক সবাই কে ভালো রাখুক আমিও আপনাদের দোয়ায় ও মহান আল্লহ তায়ালার রহমতে ভালোই আছি দোয়া করবেন যাতে মহান আল্লাহ তায়ালা আমাকে এবং আপনাদের সবাই কে ভালো রাখেন এবং আপ নাদের মাঝে ভালো কিছু নিয়ে হাজির হতে পারি সেই তৌফিক যেন আল্লাহ পাক আমাকে দেয়।

যাই হোক কাজের কথায় আসি। আমর পিসি চালাই বা ল্যাপটপ চালাই কিন্ত মাঝে মাঝে দেখা যায় যে আমাদের আখানে কিছু ফাইল বা ফোল্ডার আছে যে গুলো আমরা ডিলিট করতে পারিনা ডিলিট error আসে বা ডিলিট এর যায়গা টা লক করা দেখা যায় আর সেগুলো আমরা ডিলিট করতে পারিনা মন মেজাজ খুব খারাপ হইয়ে যায় এবং সেই ফোল্ডার গুলো হার্ড ডিস্ক টা কে স্লো করে রাখে তাই আজ আমি আপনাদের জন্য নিয়ে আসলাম 238kb একটি software যার দারা আপনি আপনার সেই ডিলিট না হওয়া ফাইল বা ফোল্ডার গুলো ডিলিট করতে পারবেন.ডিলিট করতে গেলে নিচের মত সবি আসে তাই তো? তাহলে ডাউনলোড করে নিন।

ডাউনলোড লিঙ্ক কমেন্ত বক্স এ

uc browser দিয়ে ডাউনলোড করতে সুবিধা হবে।

ডাউনলোড করা হলে এখন software টি ইন্সটল করুন আর যে ফাইল বা ফোল্ডার ডিলিট হচ্ছে না সেটির উপর মাউস রেখে রাইট বাটন ক্লিক করুন আর দেখুন নিচের মত unlock লেখা আছে এখন unlock করুন তারপর আপনার সেই ফাইল বা ফোল্ডার টি ডিলিট করুন দেখুন ডিলিট হয়ে গেছে।

ডাউনলোড লিঙ্ক কমেন্ত বক্স এ

uc browser দিয়ে ডাউনলোড করতে সুবিধা হবে।

ট্রিকবিডি নাম্বার ওয়ান  এর সাথে থাকার জন্য আপনাদের সবাই কে ধন্যবাদ সবাই ভালো থাকবেন।

24 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here