মাদারবোর্ড সিডি হারিয়ে গেছে,তাহলে এই টিউন আপনার জন্য [মূল্যঃ প্রায় ১৮০০ টাকা]

25
284
Capture

Capture

প্রথমে আমার সালাম নিবেন।সবাই কেমন আছেন?আশা করি আল্লাহ রহমতে সকলে ভালো আছেন।আজ নিয়ে এলাম নতুন এক টিউন আশা করি সকলের ভালো লাগবে।আর কথা না বাড়িয়ে সরাসরি টিউনে চলে যাচ্ছি।

পিসির কথা কি আমরা ভুলে গেছি? যতই এন্ড্রয়েড বাজার দখল করুন না কেন?কোন জায়গায় সমস্যার সমাধান না পেয়ে কিন্তু আমরা পিসির সামনেই হাজির হই,হাজির হতে আমরা বাধ্য।সমস্যা যেকোন ধরনের হতে পারে।যাই হোক সমস্যার কথা আজ না হয় না বলি।

আমরা সবাই জানি কিছুদিন আগেই পিসির জগতে নতুন এক অপারেটিং সিস্টেম হাজির হয়েছে।সেটি হলো Windows 10.

অনেকেই হয়তো Windows 10 আপনার প্রিয় পিসি তে ইন্সটল করে ফেলেছেন।কিন্তু সমস্যা হলো মাদারবোর্ডের ড্রাইভার সিডি ছাড়া তো সাউন্ড শুনা যাবে না,গ্রাফিক্স কার্ড এপ ইন্সটল করা যাবে না।

আবার অনেকে হয়তো মাদারবোর্ডের সিডি হারিয়ে ফেলেছেন,আবার কারো ড্রাইভার সিডিতে যেই ড্রাইভার গুলো আছে সব পুরানো দিনের।

তাই আপনাদের কথা ভেবে আপনাদের জন্য নিয়ে এলাম এমন একটি এপ,যার মাধ্যমে খুব সহজেই আপনি প্রয়োজনীয় লেটেস্ট ড্রাইভার আপডেট ইন্সটল করে ফেলতে পারবেন।আর কষ্ট করে সিডি খুজতে হবে না।

এপটির নাম হলোঃ Iobit Driver Booster Pro. নামের শেষে যেহেতু প্রো শব্দটি আছে সেহেতু বুঝতেই পারছেন এটি একটি পেইড এপ,যা ব্যবহার করতে হলে অবশ্যই আপনাকে ডলার ব্যয় করতে হবে।এপটির মূল্য প্রায় ১৮০০ টাকা,তবে আজ দিচ্ছি ফ্রীতে নিচ থেকে নামিয়ে নিন।নিচে অরজিনাল এপ এবং মেডিসিন[Instruction] দেয়া হলো,মেডিসিনের ভিতরে প্রয়োজনীয় উপাদান দেয়া আছে।নিচ থেকে নামিয়ে নিন।

Download :

Iobit Driver Booster Pro

Medicine+Instruction

Support:XP,7,8,8.1,Windows 10

25 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here