ভারতের মাটিতে টাইগারদের জন্য এত দুঃ সংবাদ কেন, নতুন করে আরো একটি ?

0
219

ঘরে মাঠে এশিয়া কাপের ফাইনাল খেলে ভারতের মাটিতে আইসিসির আয়োজিত টি-টেয়েন্টি বিশ্বকাপের অংশ নিয়ে প্রথম ম্যাচে নেদারল্যান্ডের বিপক্ষে জয় কুড়ানোর পর টাইগার দলে বয়ে আসে এক ভয়নাক দুঃসংবাদ! ম্যাচশেষে বাংলাদেশ দলের টিম ম্যানেজারের কাছে তাসকিন এবং আরাফাত সানির বোলিং অ্যাকশন নিয়ে সন্দেহ করায় ৭ দিনের মধ্যে পরিক্ষার দিতে বলে আইসিসি।
এরপর নিজেদের দ্বিতীয় ম্যাচে আজ রাত ৮টার দিয়ে আয়ারল্যান্ডের বিপক্ষে
মাঠে নামার কথা ছিল মাশরাফির বাহিনীর। কিন্তু ধর্মশালায় গতকাল রাত থেকে বৃষ্টি হওয়ার কারণের বাংলাদেশ বনাম আয়ারল্যাল্ডের মধ্যেকার ম্যাচটি এখনো অনিশ্চিত। টানা বৃষ্টির কারণে বিকেল সাড়ে তিনটায় নির্ধারিত নেদারল্যান্ডস ও ওমানের মধ্যকার ম্যাচটি পণ্ড হয়েছে। আবহাওয়ার পূর্বাভাস বলছে, সন্ধ্যা সাতটা-আটটার দিকে ধর্মশালায় বৃষ্টির পরিমাণ আরও বাড়তে পারে। ফলে, ভেসে যেতে পারে বাংলাদেশ-আয়ারল্যান্ড ম্যাচ।
নতুন খবর হচ্ছে, বাংলাদেশের পরের ম্যাচটিও পণ্ড হওয়ার শঙ্কা! ফলে, আগামী ১৩ মার্চ বাংলাদেশ ও ওমানের মধ্যকার ম্যাচটি পরিণত হবে ফাইনালে। কিন্তু আবহাওয়ার পূর্ভাবাসে বলা হচ্ছে, ওইদিনও ধর্মশালায় বৃষ্টি হতে পারে। ফলে, পণ্ড হতে পারে ম্যাচটি। যদি পরিত্যক্ত হয় তাহলে নেট রান রেটে এগিয়ে থাকায় বাংলাদেশ সুপার টেন পর্বে উঠে যাবে। আর ম্যাচটি অনুষ্ঠিত হলে যারা জিতবে তারাই সুপার টেন পর্বে খেলবে।