দলে ফিরছেন তাসকিন-সানি

0
244

অবৈধ বোলিং অ্যাকশনের অভিযোগে তাসকিন আহমেদ ও আরাফাত সানি নিষিদ্ধ হয়েছেন কয়েকদিন হতে চলল। তাঁদের বিকল্প হিসেবে এরই মধ্যে শুভাগত হোম ও সাকলাইন সজীব বাংলাদেশ দলের সঙ্গে যোগ দিয়েছেন। নিষিদ্ধ দুই খেলোয়াড়ও এখনো দলের সঙ্গেই আছেন।

তবে নতুন খবর হলো, পেসার তাসকিন আহমেদকে আপাতত দলের সঙ্গেই রাখা হচ্ছে। দেশে ফিরিয়ে আনা হচ্ছে বাঁ-হাতি স্পিনার আরাফাত সানিকে।

বাংলাদেশ টিম ম্যানেজমেন্ট সূত্রে জানা গেছে, বুধ বা বৃহস্পতিবারের মধ্যেই দেশে ফিরে আসতে পারেন সানি।

তাসকিনকে দলের সঙ্গে রাখা হচ্ছে, কারণ তাঁর নিষেধজ্ঞা স্থগিতের আবেদন করেছে বিসিবি। এখন এর জবাবের অপেক্ষায় আছে তারা। সহসাই এ ব্যাপারে একটা সিদ্ধান্ত আসতে পারে বলে বিসিবি সূত্রে জানা গেছে।

মূলত এমন আবেদনের সিদ্ধান্ত আসে সাতদিন পর। তবে এই ব্যাপারে দ্রুত একটি সিদ্ধান্ত হতে পারে। কারণ কিছুটা কূটনৈতিক পথে হাঁটছে তারা। বিসিবি সভাপতি নাজমুল হাসান এ জন্য কথা বলেছেন আইসিসির চেয়ারম্যান শশাঙ্ক মনোহর এবং প্রধান নির্বাহী ডেভ রিচার্ডসনের সঙ্গেও।

অবশ্য বিসিবি সভাপতি তাসকিনের ব্যাপারে দ্রুতই একটা সুখবর আশা করছেন। এ ব্যপারে সংবাদমাধ্যমকে তিনি বলেওছিলেন, ‘এটা ঠিক, আইসিসির এমন সিদ্ধান্ত হয়তো দ্রুত পাল্টে যাওয়ার মতো নয়। তবে তাসিকনের ব্যাপারে ঘটলে তা অবাক হওয়ার কিছু থাকবে না। আমি আশাবাদী দ্রুত কোনো সুখবর আসতে পারে। আমরা এখন তারই অপেক্ষায় আছি।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here