ফ্রি কথা বলুন অনলাইন/ অফলাইনে। কোনো টাকা লাগবে না। আমি নিজে ট্রাই করে তারপর শেয়ার করলাম

0
401

এটা কিভাবে সম্ভব ?

## জি হ্যা। শুধুমাত্র একটি অ্যাপ দিয়েই সেটা সম্ভব। অ্যাপটির নাম YupiCall . সম্পূর্ণ নতুন অ্যাপ। যা খুব কম সময়েই ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে।

এটি কিভাবে কাজ করে ?

## সবচেয়ে বড় কথা এই অ্যাপ দিয়ে আপনি দেশ বিদেশের যেকোন নাম্বারে ফ্রি আনলিমিটেড কথা বলতে পারবেন কোন নেট কানেকশন বা টাকা ছাড়াই।

## তারচেয়ে বড় সুবিধা হলো অ্যাপটির মাধ্যমে আপনি নিজের নাম্বার হাইড করে পৃথিবীর যেকোন দেশের যেকোন নাম্বার ব্যবহার করতে পারেন। যেটা সবার কাছে স্বপ্ন।index

## আরেকটি কথা শুনলে আপনার চোখ কপালে উঠে যাবে। এটির মাধ্যমে আপনি টাকা ইনকাম করে সেটা পেপাল একাউন্টে ট্রান্সফার করে নিতে পারবেন। প্রতি রেফারেলে = 1 $

অবাক হওয়ার কিছুই নেই।

হ্যা, আপনার স্বপ্ন আজ সত্যি হতে চলেছে।

অনেক বকবক করলাম। এবার কাজের কথায় আসি।

আমি যেভাবে বলব সেভাবে না করলে কাজ হবেনা। এবং পরে পস্তাবেন।

কাজের ধারাঃ

## প্রথমে

এই লিংক

থেকে অ্যাপটি ডাউনলোড করে নিন।

## এবার ইন্সটল করুন। অ্যাপটি ওপেন করে Sign up using email ক্লিক করুন। এবার আপনার নাম, যেকোনে একটা email দিন(ভেরিফাই করতে হবে না)।

## তারপর আপনার নাম্বারটা দিয়ে ভেরিফাই করুন। (ভেরিফিকেশন এর জন্য একটা কল আসবে এবং ওরা 4 সংখ্যার একটি পিন বলবে ওটা দিয়ে ভেরিফাই করতে হবে।) এরপর captcha code বসান।

## এরপর একটি Coupon Code চাইবে ওখানে

m1l

এই লেখাটা কপি করে দিন।(লেখাটি হলঃ এম ওয়ান এল[সব গুলো ছোট হাতের])

এটা দিলে আপনি ততক্ষণাত পাবেন 77 টাকা+ 35 টাকা=112 টাকা(এটা অনেকটা হোয়াফ Reward অ্যাপের এর মত। অর্থাৎ উপরের কাজগুলোর মত না করলে আপনি এক টাকাও পাবেন না।)

এবার yupi call এর dial pad এ গিয়ে যাকে ইচ্ছা তাকে call দিন। এরপর আপনার নাম্বারে একটা কল আসবে কলটি receive করেন, আর কথা বলেন।

কোনো প্রশ্ন থাকলে কমেন্ট করতে পারেন।

প্রথমেই বলে রাখি যাদের এখনও বিশ্বাস হচ্ছেনা যে এটা আদৌ সম্ভব তারা পোস্টটি অন্তত একবার দেখেন, না হলে পরে পস্তাবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here