এবার আপনিও হয়ে যান সুপার ম্যান।১০০% ওয়ার্কিং

24
306

বেশি কিছু বলবো না… আপনিও এখন হয়ে যেতে পারবেন সুপার ম্যান

সবাইকে সালাম, কেমন আছেন? অনেক দিন পর লিখছি। আসলে প্রত্যেক টিউনের শুরুতেই লিখি যে অনেক দিন পর লিখছি। 😀 আমি অনেক দিন পর পরই লিখি। অন্যদের লেখা পরি আর আইডিয়া পেলে টিউন করি। যাই হউক, আশা করি আপনারা সবাই ভালো আছেন।

এডোবি আফটার ইফেক্টস নিয়ে আগে কোন টিউন করিনি। অনেক আগে কয়েকজন টিউনার আফটার ইফেক্টস নিয়ে লিখতেন টিটিতে কিন্তু এখন তেমন কোন টিউন দেখি না আফটার ইফেক্টস নিয়ে। তাই ভাবলাম আমি শুরু করি।

সুপার ম্যানকে মনে হয় সবাই চেনেন, মুভিটা না দেখলেও সুপার ম্যান কে চিনবেন আশা করি। আজকে আপনাদেরকে দেখাতে যাবো কিভাবে আপনি নিজে নিজে সুপার ম্যান হবেন। তবে প্রসেসটা একটু লম্বা এবং জটিল হওয়ার কারনে লিখে কিংবা স্ক্রীন শট দিয়ে বুঝানো সম্ভব না বলে ভিডিও টিউটরিয়াল বানালাম। অনেকেই হয়তো সীমিত এমবি অথবা ০.৩জি 😛 ইন্টারনেট স্পিডের কারনে ভিডিও দেখতে পারেন না। আপনাদের জন্য আমি দুঃখ প্রকাশ করছি।

২ টা পার্টের ভিডিও আছে, সম্পূর্ণ বাংলায় আমার নিজের কণ্ঠে 😀

ভিডিও পার্ট-১

পার্ট -২

ভিডিও গুলো দেখার পরেও যদি না বুঝেন তাহলে ইউটিউবে ভিডিও টার নিচে টিউমেন্ট করবেন। আর অ্যাডবি আফটার ইফেক্টস ডাউনলোডের লিঙ্কটা ভিডিও Description -এ দেওয়া আছে।

আর যারা আফটার ইফেক্টসের গুরু তাদের ভিডিও টা না দেখাই ভালো, কারন আমি একদম বিগিনারদের জন্য ভিডিও টা বানিয়েছি।

যদি ভালো লাগে তবে আমার ইউটিউব চ্যানেলে Subscribe করবেন প্লীজ। আর ভালো না লাগলে কি করতে হবে তা তো জানেনই 😛 সামনে আরো ভিডিও বানাবো আফটার ইফেক্টস নিয়ে। ধন্যবাদ!

24 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here