ফেজবুক, ইয়াহু, জিমেইলসহ অন-লাইন দুনিয়ার যে কোন একাউন্ট হ্যাক আপনিই করুন খুব সহজে 100% গ্যারেন্টি।

0
257

সবাইকে সালাম জানিয়ে শুরু করলাম আজকের টিউন। দীর্ঘদিন ব্যস্ততার কারণে আপনাদের থেকে অনেক দূরে ছিলাম। আজ শুক্রবার (কিছু মনে কইরেন না ভাই লিখাটি হুবহু আমার ব্লগ থেকে কপি পেস্ট করা হয়েছে। আর আমার ব্লগে লিখাটি লিখেছিলাম শুক্রবারে)তাই সময় পেয়ে আবারও চলে এলাম আপনাদের মাঝে। শিরোনামটা নিশ্চই খুব চমকপ্রদ মনে হচ্ছে! অবশ্য যত চমকপ্রদ মনে হচ্ছে তার ধারে কাছেও আমার এই টিউনের মান ঠেকেনা। কারণ আমি কোন প্রফেশনাল হ্যাকার নই বা প্রফেশনাল হ্যাকারদের ধারে কাছেরও কেউ নাই। তারপরও শিরোনামের সাথে যদি কনটেন্টের কিছু মিল না পাওয়া যায় তাহলে সেটা টিউটরিয়ালও না। এক ধরণের ধোকাবাজী হয়ে যায়। প্রমিজ করছি আপনাদের সাথে ধোকবাজী করবোন।

জানি আমার এই টিউন দ্বারা আপনি সার্বিকভাবে যে কারো আইডি হ্যাক করতে পারবেন না, তবে আপনার পিসিতে কেউ যদি ফেজবুক, জমেইল, ইয়াহু ইত্যাদি লগ-ইন করে, চাই সে যত গোপনেই করুকনা কেন আপনি অবশ্যই তার আইডি হ্যাক করতে পারবেন। শুধু তাই নয়, আপনার পিসিতে কে কি করলো, কখন করলো সব তথ্য আপনাকে জানাবে ছবিসহ। ভাবছেন আবার ছবিসহ আবার কিভাবে! হুম ছবিসহই আপনাকে তথ্য দিবে। আপনি যে টাইম সেট করে দিবেন ঠিক সেই সময় অনুযায়ী এটি স্বয়ংক্রিয়ভাবে স্ক্রীন-শট নিয়ে রাখবে। ধরুন আপনি প্রতি ১০ সেকেন্ড পর স্ক্রীন-শট নিতে কমান্ড দিয়ে রাখলেন সুতরাং সফটওয়্যারটিও প্রতি ১০ সেকেন্ড পর পর যে পেজটি ভিউ হচ্ছে তার স্ক্রীন-শট নিয়ে রাখবে।

যাক অনেক বক বক করে ফেললাম (অবশ্য কিছু বক বক না করলে মনে হয় বুঝাতেও পারতামনা)। এই কাজটি করার জন্য আপনার প্রয়োজন হবে ছোট্ট একটি সফটওয়্যার যার সাইজ এক মেগাবাইটের চেয়েও কম। দেরি না করে এখানে ক্লিক করে সফটওয়্যারটি নামিয়ে নিন। তারপর উইন-রার দিয়ে এক্সট্রাক্ট করুন। এবার সেটাপ ফাইলটি ইন্সটল করে ফেলুন বাকি দশটা সফ্টওয়্যারের মতই। তারপর patch নামের ফইলটিতে ডাবল ক্লিক করুন, নিচের মত দেখবেন

এবার আপনি search এ ক্লিক করে C ড্রাইভে যান, তারপর program files এ গিয়ে TSS manager এ যান, তারপর tsmon  সিলেক্ট করে open এ ক্লিক করুন এবং সবশেষে patch it এ ক্লিক করুন। ব্যাস আপনার কাজও প্রায় শেষ। মানে আপনার সফটওয়্যারটি ইনস্টল হয়ে গেছে। লক্ষ করুন সফ্টওয়্যারটি আপনার অল প্রোগ্রামে দেখাচ্ছেনা কারন এটার নামই হলো total spy অর্থাৎ এটা যা করবে গোপনেই করবে। এখন প্রশ্ন হলো সফটওয়্যারটি আপনি খুজে পাবেন কোথায়? হুম তার জন্য একটি short cut key আছে। সফটওয়্যারটি খুজে পেতে কি বোর্ড থেকে একসাথেctrl+alt+shift+u চাপুন। সফটওয়্যারটির এন্টারপেস নিচের মত দেখতে পাবেন

সেটিংসটা যেভাবে দেখতেছেন সেভাবে করে দিন। নিচে লাল দাগ দেওয়া ঘরে যদি টিক চিহ্ন দিয়ে আপনার ইমেইল এড্রেস দিয়ে দেন তাহলে সব তথ্য আপনার মেইলে পেয়ে যাবেন। এবার apply & spy এ ক্লিক করুন।  অবশ্য মেইল ব্যবহার না করলেও চলবে। আপনি সব তথ্য বাম পাশে সবুজ রংয়ের যে টিক চিহ্ন দেখতেছেন সেখান থেকেই পেয়ে যাবেন। অর্থাৎ recorded keystrokes এ ক্লিক করে কি বোর্ড থেকে কোন কোন কি ব্যবহার হয়েছে তার তথ্য পেয়ে যাবেন। screen shot এ ক্লিক করে জানতে পারবেন কোন কোন পেজ ভিউ হয়েছিল। এবং visited website এ ক্লিক করে জানতে পারবেন কোন কোন ওয়েবসাইট ভিজিট হয়েছে। চাইলে আপনি সফটওয়্যারটির একটিভিটি বন্ধও করে দিতে পারেন। তার জন্য টাস্ক ম্যানাজার অপেন করে প্রসেস বাটনে ক্লিক করুন তারপর tsmon.exe খুজে বের করে তা সিলেক্ট করে ইন্ড প্রসেসে ক্লিক করুন। ব্যাস কাজ শেষ।

তাহলে আজকের মত বিদায়, সবাই ভাল থাকুন, সুস্থ থাকুন, আল্লাহ হাফেজ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here