হ্যাক করুন যেকোনো ফেসবুক আইডি একটি ফিশিং app দিয়ে ১০০% ওয়ার্কিং

0
465

a fb hack

 

আস সালামু আলাইকুম।আশা করি সবাই ভাল আছেন।আর trickbdno1.com এর সাথে থাকলে ভাল থাকারই কথা।

বরাবরের মত এবারও আমি হাজির হলাম আপনাদের সামনে নতুন কিছু নিয়ে… আশাকরি টাইটেল দেখেই বুঝতে পেরেছেন।

আমরা সকলেই জানি যে, এখন যারা ফেসবুক চালায় তারা সবাই কমবেশি ফেসবুক ফিশিং ওয়েবসাইট সম্পর্কে জানে।তাই যদি কেউ কোনো ফিশিং লিংক ফেসবুকে শেয়ার করে সহজে কেউ সেই লিংকে গিয়ে ফেসবুকে লগইন করে না। তাই আমি বিকল্প একটা রাস্তা বের করলাম।আজ আপনাদেরকে দিবো এমন একটি সফটওয়্যার যার মাধ্যমে আপনি সহজেই যে কাউকে ধুকা দিয়ে তার ফেসবুক আইডির পাসওয়ার্ড নিয়ে নিতে পারবেন। এর জন্য বেশি কিছু করতে হবে না।আপনাকে মিথ্যা বলতে হবে একটু আর কি। বিঃদ্রঃ মিথ্যা খুব বড় ধরণের কবিরা গুনাহ তাই তা থেকে বিরত থাকাই ভাল।

কি মিথ্যা বলতে হবে??

আমাদের app এর নাম যেহেতু Free facebook all sim.apk  তাই আপনারা শুধু যার আইডি হ্যাক করতে চান তাকে মেসেজ করে আমাদের সফটওয়্যার ডাউনলোড লিংকটা তাকে দিয়ে দিন। এবং বলুন যে ,যেকোনো সিমে ফ্রীতে ফেসবুক ব্যবহার করতে চাইলে এই app টি ডাউনলোড করুন। ডাউনলোড লিংক নিচে দেয়া হল…

http://ow.ly/S9ep300eVz2

এই লিংকটি কপি করে আপনার ফেক আইডি থেকে আপনার টারগেট করা ব্যক্তিকে পাঠিয়ে দিন। এরপর সে ইনস্টল দিয়ে লগইন করার সাথে সাথেই পাসওয়ার্ড চলে আসবে আমাদের কাছে।

আপনারা কিভাবে পাসওয়ার্ড পাবেন???

আপনারা আমাকে কল দিলেই আমি আপনাদেরকে পাসওয়ার্ড দিয়ে দিবো।যেহেতু টিউনটি আমি করেছি ।তাই পাসওয়ার্ডও আমি দিতে বাধ্য থাকবো।

আমার নাম্বারঃ 01762596650

01521414917

ফেসবুকে আমি 

পরিশেষে এটা একটা শিক্ষামূলক পোস্ট।কারও ক্ষতি করার উদ্দেশ্যে একাউন্ট হ্যাক করবেন না।শুধু প্রয়োজন শেষ করে তার আইডি তাকে দিয়ে দিন। আর নিজেও এরকম 3rd party কোনো ফেসবুক app এ লগইন করবেন না।

প্রযুক্তি সম্পর্কে যারা কম জানে তাদেরকে সতর্ক করার জন্যই এই পোস্ট…

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here