বেক্সিমকোর তারবিহীন ডিস অ্যান্টেনা::৩০০ টাকায় ১০৫ টি টিবি চ্যানেল

25
487

বেক্সিমকোর তারবিহীন ডিস অ্যান্টেনা : মাত্র ৩০০ টাকায় ১০৫ টি টিভি চ্যানেল!

ডিরেক্ট-টু-হোম কানেকশন (ডিটিএইচ) রিয়েল ভিউ দিয়ে দেশের ইতিহাসে প্রথমবারের মত বেক্সিমকো কমিউনিকেশন্স লিমিটেড চালু করলো তারবিহীন ক্যাবল ডিস অ্যান্টেনা। এর মাধ্যমে প্রতি মাসে মাত্র ৩০০ টাকায় ১০৫টি চ্যানেল দেখতে পারবেন  গ্রাহকরা।

বেক্সিমকো কমিউনিকেশনের ম্যানেজার নূর ঈ তাজরিয়ান খান জানান, বর্তমানে ঢাকা, সিলেট ও চট্টগ্রাম বিভাগে পাওয়া যাচ্ছে তারবিহীন এ ডিস অ্যান্টেনা।নতুন এই ক্যাবল টেলিভিশন সেবা উপভোগ করতে হলে গ্রাহককে রিয়েল ভিউ সেট-টপ বক্স ও ডিশ অ্যান্টেনা ক্রয় করতে হবে। এর মূল্য ৪ হাজার ৪৯৯টাকা। সঙ্গে থাকছে ১৫ শতাংশ ভ্যাট। তিনি জানান, কেনার পর থেকে গ্রাহকরা সেট ও টপ বক্সে দুই বছরের সেবা পাবেন। এ ছাড়া কর্তৃপক্ষ নিজেই গ্রাহকদের যাবতীয় সুযোগ-সুবিধাসহ ইন্সটলেশন সুবিধা প্রদান করবে। দিনরাত ২৪ ঘণ্টা কাস্টমার কেয়ার সুবিধাতো থাকছেই।
তাজরিয়ান খান আরও জানান, গ্রাহকদের সুবিধার কথা চিন্তা করে বিল পরিশোধের ব্যবস্থা রাখা হয়েছে। ডিটিএইচের গ্রাহকরা স্ব স্ব অবস্থান থেকে স্ক্র্যাচ কার্ড, মোবাইল ব্যাংকিং, বিকাশ, ডিবিবিএল শিওরক্যাশ, ইউক্যাশ প্রভৃতির মাধ্যমে বিল পরিশোধ করতে পারবেন।
এছাড়া ব্যাংক কার্ডের মাধ্যমেও বিল পরিশোধ করা যাবে বলে জানান ওই কর্মকর্তা।………………. সবাই ভালো থাকুন সুস্থ থাকুন এই প্রত্যাশায় বিদায় নিচ্ছি আমি Anamul Islam…………… 

25 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here