বিটকয়েন আয় (Part-2)– Earn Free Bitcoin

24
467

বিভিন্নও ভাবে বিটকয়েন আয় করা যায় । আজ আমরা শিখব Faucet সাইট থেকে বিটকয়েন আয় ।  এই সাইট গুলার সুবিধা হচ্ছে প্রতিঘন্টায় সুধু কাপচা ইনপুট করে আয় করা যায় । তাছারা জুয়া খেলা (MULTYPLY BTC)  তো আছেই ।

প্রথমে একটি সাইট দিয়ে শুরু করি। এই সাইটে অ্যাকাউন্ট খোলার জন্য এখানে ক্লিক করুন।বিটকয়েন আড্রেস ও মেইল দিয়ে  অ্যাকাউন্ট খুলে ভেরিফাই করে লগ ইন করুন। আপনাকে হোম পেইজেই একটি কেপচা দেখাবে। এটি পুরন করতে হবে।




দেখে দেখে পুরন করে ROLL এ ক্লিক করলে আপনার অ্যাকাউন্ট এ 0.00000338 BTC থেকে 0.33783784 একটি সংখ্যা যুক্ত হবে। এটি লাকি নাম্বার এর উপর নির্ভর করবে। আমি নিচের চিত্রে রোল করার পড় ০০৭২৭ উঠেছে। এটি ০ থেকে ৯৮৮৫ এর মধ্যে হওয়ার কারনে আমি নিন্মক্ত তালিকা অনুযায়ী0.00000338 BTC পেয়েছি।



এরপরই একটি টাইমার এ সময় উঠতে থাকবে। ঠিক ১ ঘণ্টা পরে আপনি আবার রোল করতে পারবেন। এমাউন্টটি খুব সামান্য। আপনি REFER এ ক্লিক করলে আপনার রেফারেল লিঙ্ক পাবেন। এই লিঙ্ক থেকে কেউ অ্যাকাউন্ট খুলে কাজ করলে আপনি তার আয়ের ৫০% কমিশন পাবেন। কয়েকজন একটিভ রেফারেল করলে আয় খারাপ হবে না। আরও একটি বিষয় আছে এখানে। সেটি স্পষ্ট ভাষায় বলতে গেলে জুয়া খেলা। ইসলামিক দৃষ্টিকোণ থেকে আপনি সেটি না ও খেলতে পারেন। MULTYPLY BTC তে ক্লিক করলে গেইম উইন্ডো আসবে। এখানে আপনি আপনার অ্যাকাউন্ট ব্যাল্যান্স দিয়ে খেলতে পারবেন। 

 
 

এখানে খালি বক্স এ (১) আপনার বাজির পরিমান লিখবেন। এখানে আমি ০.০০০০০০০১ বিটকয়েন বাজি লাগিয়েছি। যদি আমি জিতি, তাহলে আমার অ্যাকাউন্ট এ ০.০০০০০০০১বিটকয়েন যুক্ত হবে। আর যদি হারি, তাহলে ০.০০০০০০০১ বিটকয়েন আমার অ্যাকাউন্ট থেকে কেটে নেয়া হবে। প্রথম দিকে কম আমউন্ট নিয়ে চর্চা করাই ভালো। এখানে লটারি (২) ও রয়েছে। এই বক্সটিতে আপনি টিক চিহ্ন দিলে আপনার বাজি থেকে ০.০০০০০০০২ কয়েন লটারি বাবদ কেটে রাখা হবে। যদি আপনি লটারিতে জেতেন, তাহলে ০.০০০১ বিটকয়েন পুরস্কার পাবেন। এটি আপনি চাইলে ব্যাবহার করতে পারেন। চাইলে না ও করতে পারেন। নিচের দুইটি বাটন (৩) এবং (৪) হচ্ছে আপনি কিসের পক্ষে বাজি লাগাবেন, সেটি। এখান থেকে আপনি যেকোন একটিতে ক্লিক করলে আপনার স্লট রান করবে। আমি এখানে BET HI তে ক্লিক করলামঃ

 
 
ওহ শিট!!! আমিতো হেরে গেছি। আমার অ্যাকাউন্ট থেকে ০.০০০০০০০১ বিটকয়েন কেটে নিয়েছে। এবার আমি পরিমানটি একটু বাড়িয়ে ০.০০০০০০০৫ দিচ্ছি। পাশাপাশি লটারিও টিক চিহ্ন দিচ্ছি। যদি লাইগা যায়। এবার BET LO তে ক্লিক করলাম।
 
ইয়াহু… আমি বাজিতে জিতে গেছি। কিন্তু লটারিতে হেরে গেছি। বাজির পরিমানটি একটু বেশি হওয়ার কারনে আমার আগের বাজির টাকা এবং লটারির টাকা সহ ফেরত পেয়ে গেছি। কিন্তু Jackpot এ টিক দিলে বাজিতে হারার সম্বাভোনাই বেশি । আর প্রথম অবস্তায়  MULTYPLY BTC না খেলাই ভাল ।

এই সাইট থেকে আয় করার পদ্ধতি মোটামুটি এটিই। খুবই সহজ । ঠিক একই রকম অনেক সাইট রয়েছে । ঐ গুলার কাজ এই সাইট এর মতোই । আমি বেছে বেছে ঐ সাইট গুলার লিঙ্ক দিবো যে সাইট গুলা থেকে আমি পেমেন্ট পাইছি ।

24 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here