বাংলালিংক ফ্রি নেট! দিন-রাত ২৪ ঘন্টা @ ফুল স্পিড! Android

24
568

ফ্রি নেট! বাইরের দেশে অবশ্যই পুরো দেশব্যাপী ফ্রি নেট বা ফ্রি ওয়াই ফাই অলরেডি চালু হয়ে গেছে। বাংলাদেশেও নির্দিষ্ট কিছু জায়গায়ও ফ্রি ওয়াইফাই কানেক্টশন দেওয়া হয়েছে বটে তবে অনেক পাবলিক চালায় বলে কেউ ই ভালো স্পিড পায় না!

একবার চিন্তা করে দেখুন আপনার বাসায় রেডিমেট ফ্রি নেট দেওয়া হলে কি হবে? সারাদিন ডাউনলোড? গেমস? মুভি স্ট্রিমিং? অনলাইন আউটসোর্সি? কত কিছু! আর চিন্তা নয়! এবার বাস্তবেই ফ্রি নেট কানেক্টশন দিবো! খরচ? আপনার কারেক্ট এর বিলটুকু আমি দিতে পারবো না সেটা শুধু আপনাকে বহন করতে হবে! হাহাহা।

বি:দ্র:

> ফ্রি নেট নিয়ে কোনো ভরসা নেই, দেখা গেল এই টিউন করার ৩০ মিনিটের মধ্যেই এই পদ্ধতিটা বন্ধ করে দিতে পারে বাংলালিংক কর্তৃপক্ষ, তাই যারা টিউন প্রকাশের ৩/৪ দিন পর ট্রাই করে দেখলেন যে কাজ করে না তখন আবার আমাকে গালাগালি দেবার সুযোগ নেই।

> আর এই টিউনে যে দুটি সফটওয়্যার দেওয়া হবে সেগুলো আপনার কাছে সেভ করে রেখে দিবেন, কারণ ভবিষ্যৎতে অন্যান্য অপারেটরের ফ্রি নেট চালাতে হলেও এই দুটি সফটওয়্যার আপনার প্রয়োজন হবে।

এন্ড্রয়েড কিংবা পিসি, যেখানেই আপনি নেট ব্যবহার করেন না কেন এই টিক্স এর জন্য আপনার একটি এন্ড্রয়েড ডিভাইসের প্রয়োজন হবে। এন্ড্রয়েড সেটটি রুটেট হলে খুউব ভালো হয়! না হলেও চলবে তবে আপনার ঝামেলা হবে বেশি আর কি!

ধাপসমূহঃ

নন রুটেট / রুটেট এন্ড্রয়েড এর জন্যঃ

যা যা প্রয়োজনঃ

> টাকা পয়সা এবং মেগাবাইট বিহীন একটি বাংলালিংক সীম! নতুন বা পুরোনো সেটা মেটার না

মডিফাইড PsiPhone এপপ… >>> ডাউনলোড করে নিন এই লিংক থেকে আর নিচের দিকে দেখবেন Real Proxy Server অপশন ঘর রয়েছে, সেখানেও একই ঠিকানা কপি পেস্ট করে নিন:

লক্ষ্য রাখবেন filter.ncnd.banglalink.com.bd/nc এই ঠিকানাটি যেন Real Proxy Server এবং Proxy Server এই দুটি ঘরেই যেন দেওয়া থাকে, না হলে কাজ করবে না।

> এবার ওকে বাটনে প্রেস করুন। দেখবেন আপনাকে একটা পপ আপ শো করাচ্ছে।

“Tunnel In Whole Device!!”
” TUNNEL WHOLE DEVICE ” এ ক্লিক করুন.

এবার অপশন মেনু তে যান, আর সার্ভার লিষ্ট থেকে United States সার্ভারটি সিলেক্ট করুন, অনান্য সার্ভারে চলবে না অথবা লিমিট থাকতে পারে:

কিছুক্ষণ অপেক্ষা করুন (১-২ মিনিট), কানেক্ট হবে.

কানেক্ট হয়ে গেলে এবার নিশ্চিন্তে ব্যবহার করুন। ইউটিউব, গুগল প্লে স্টোর এবং ডাউনলোড শুরু করে দিন।

কানেক্ট হলে মাঝের লাল রংয়ের P লেখাটি নীল রংয়ে পরিবর্তিত হবে আর স্ক্রিণের উপরে একটি চাবির চিহ্ন উঠবে

 

24 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here