ওয়েবসাইট তৈরী সম্পূর্ন ফ্রিতে [পর্ব-২১] :: newspaper 7 থীমস দিয়েই বানান trickbd এর মত ওয়েবসাইট+ newpaper 7 এর a-z কাস্টমাইজ(ডিজাইন) করুন

11
533

আস সালামু আলাইকুম,

সবাইকে রমজান মোবারকের শুভেচ্ছা। অনেকদিন পর আবার  আসলাম আপনাদেরকে জ্বালাইতে। অনেকদিন ধরে আসি না। কারণ আমার ষষ্ঠ পর্ব সেমিস্টার  ফাইনাল চলতেছিল এই রমজানে। এখন আপাতত নাই। তাছাড়া সারাদিন রোজা রেখে শরীরটা কাহিল হয়ে পড়ে।তাই আর কিছু টাইপ করতে মন চায় না। আশা করি মুসলিম ভাইয়েরা সবাই নিয়মিত রোজা রাখতেছেন।

অনেকেই আমার দেয়া নিউজপেপার সেভেন থীমসটা নিয়ে অনেক খুশি। ডেমো ইনস্টল দিয়েই আপনারা অনেকেই খুশি। আজ আরেকটু খুশি করতে নিয়ে এলাম আজকের এই টিউটোরিয়াল। সবার আগে বলে নিচ্ছি, আমার পুরাতন ইউটিউব চ্যানেলে এখন থেকে নতুন ভিডিও গুলো ছাড়া হবে। তাই কষ্ট করে একটু নিচের ভিডিও থেকে দেখে নিবেন যে , এই চ্যানেলে আপনি সাবস্ক্রাইব করেছেন কি না।?? না করলে করে নিবেন।

যাই হোক কথা আর বাড়াবো না। আজকে দেখানোর চেষ্টা করেছি যে কিভাবে newspaper 7 থীমসটা কে ইডিট করবেন তার a-z.এছাড়াও আপনি এই ভিডিও তে দেখতে পারবেন কিভাবে trickbd এর চেয়েও আকর্ষণীয় ওয়েবসাইট বানাবেন মূহুর্তের মধ্যেই। সেখানে থাকবে

  1. Featured post
  2. Hot post
  3. Recent post

নিচের স্ক্রিনশট টা দেখতে পারেন।

কিন্তু ঘটনা হচ্ছে ঘটনা তা না। ভিডিও টিউটোরিয়ালটা হয়েছে ৫৩মিনিট। তাই অযথা আর কিছু লিখে আপনাদের মূল্যবান সময় নষ্ট করতে চাই না। একটু কষ্ট করে ভিডিও টিউটোরিয়ালটা মনোযোগ দিয়ে সময় নিয়ে দেখুন।

এরপরও যদি কেউ না পারেন বা ভয় পান তাহলে আমাকে অর্ডার করতে পারেন যেকোনো ধরণের ওয়েবসাইট।

ধন্যবাদ টিউনটি মনোযোগ দিয়ে পড়ার জন্য।

ভাল থাকুন,সুস্থ থাকুন

প্রযুক্তিকে ভালবাসুন

আর প্রযুক্তির সাথেই থাকুন।

ভিডিও টিউটোরিয়ালঃ

আল্লাহ হাফিজ…

11 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here