হ্যাক করুন যেকোন ভিজ্যুয়াল বেসিক কোডেট সফটওয়্যার এবং সোর্স কোড !!!

0
716
"who are hacker" "what is hacking" "www.mahedi.info"

হ্যাক করুন যেকোন ভিজ্যুয়াল বেসিক কোডেট সফটওয়্যার এবং সোর্স কোড !!!

 

 

বাইকে স্বাগতম আমার আজকের টিউনিং পেজে। আশা করি আপনারা সবাই ভাল আছেন। বিভিন্ন ব্যাস্ততার কারনে হয়তো নিয়মিত টিউন করা হয় না। তবে কি পরিমান ভালবাসী আপনাদের তা হয়তো বলে বোঝাতে পারবো না।

ভিজ্যুয়াল বেসিক আমাদের সকলের নিকট একটি পরিচিত সফটওয়্যার। সহজ হবার ফলে আমরা অনেকেই এই পছন্দের তালিকার প্রথমে রাখি। ভিজ্যুয়াল বেসিক দিয়ে কোন সফটওয়্যার তৈরি করার পর তা exe তে কম্পলী করার পর তা আর ডিকম্পলী করা যায় না এটাই সাধারন ব্যাপার। আবার exe ফাইল এডিটিং সফটওয়্যার যেমন রির্সস হ্যাকার দিয়েও ভিজ্যুয়াল বেসিক কোডেট সফটওয়্যার এডিটিং করা যায় না। তবে আমি আজ আপনাদের সাথে এমন একটি সফটওয়্যার শেয়ার করবো যাতে আপনি যে কোন ভিজ্যুয়াল বেসিক কোডেট সফটওয়্যার ডিকম্পলী করে হয়ে যেতে পারেন সেই সফটওয়্যারের ওনার আবার হতে পারেন হ্যাকর বা ক্রাকর। ভিজ্যুয়াল বেসিক কোডেট সফটওয়্যার ডিকম্পলী করার জন্য প্রথমে এই সফটওয়্যারটি ডাউনলোড করুন এবং ইন্সটল করুন।

ক্রাক ফাইলঃ

ফুল ভারসন করার জন্য ক্রাক ফাইলটি ওপেন করে C:\Program Files\VB Decompiler Pro\VB Decompiler.exe লোকালেশন দেখিয়ে ওকে করুন, ব্যাস হয়ে গেল ফুল ভারসন।

টিউটোরিয়ালঃ

এখন VB Decompiler সফটওয়্যারটি চালু করুন এবং Ctrl+O চেপে একটি ভিজ্যুয়াল বেসিক কোডেট সফটওয়্যার দেখিয়ে দিন এবং ওকে করুন। একটু অপেক্ষা করুম, ব্যাস হয় গেল ডিকম্পলী মানে হ্যাক !!!

এখন Ctrl+S চেপে একটি ফোল্ডারে সেভ করুন। এখন ভিজ্যুয়াল বেসিক দিয়ে .frm ফাইলটি ওপেন করলেই পেয়ে যাবেন সোর্স কোড সহ পুরো ভিজ্যুয়াল বেসিক প্রজেক্টটি।

আসা করি আমার এই টিউন আপনাদের কাছে ভাল লাগবে। আর ভাল লাগলে আমাকে অবশ্যই কমেন্ট করবেন।

সবাই ভাল থাকুন এবং সুস্থ্য থাকুন এই শুভ কামনায় আপনাদের

Please comment Here (ভাল লাগলে কমেন্ট করুন)