ভিসা কার্ড ব্যবহারকারীদের জন্য বাগডুমের নতুন অফার

8
418
বাগডুম ডটকম তাদের লাইফস্টাইল পণ্যের জন্য ভিসা এবং এসএসএল কমার্সের সঙ্গে চুক্তি স্বাক্ষর করেছে। বাগডুম ডট কম, ভিসা এবং এসএসএল কমার্সকে চার হাজার পণ্যের ওপর ১১% পর্যন্ত ছাড় দিতে সম্মত হয়েছে।
যেকোন ভিসা ডেবিট এবং ক্রেডিট কার্ড ব্যবহারকারী বাগডুম ডটকম থেকে এসএসএল কমার্সের পেমেন্ট গেইটওয়ের মাধ্যমে মূল্য পরিশোধে এসব পণ্য ১১% ছাড়ে ক্রয় করতে পারবে।
এই চার হাজার পণ্যের মধ্যে পুরুষ ও নারীর লাইফস্টাইল এবং শিশুদের প্রয়োজনীয় বিভিন্ন পণ্য অন্তর্ভুক্ত রয়েছে। এই আকর্ষণীয় অফারের মধ্যে রয়েছে বিশ্বখ্যাত বিভিন্ন ব্র্যান্ডের পারফিউম এবং ঘড়ি, পোশাক, অলংকার, প্রসাধনী সামগ্রী, বিউটি প্রোডাক্ট, হেলথকেয়ার, উপহার সামগ্রী, ইলেকট্রনিক গ্যাজেটসমূহ, শিশুদের পণ্যসামগ্রী এবং টয়লেট্রিজের মতো নানা ধরনের পণ্য।
বাগডুম ডটকম-এর সিইও, মিরাজুল হক বলেন, আমাদের প্রধান লক্ষ্য হলো একটি ‘বাগডুম জেনারেশন’ সৃষ্টি করা এবং তা শুধুমাত্র আমাদের ব্র্যান্ডের পণ্যসমূহ বিক্রয়ের মাধ্যমে নয়, বরং তাদের দৈনন্দিন জীবনের নানা গল্পের অংশীদার হবার মাধ্যমেও। বাংলাদেশে বিপুল সংখ্যক ভিসা কার্ড ব্যবহারকারী রয়েছে এবং তাদের কথা ভেবেই আমরা এই অনন্য ও আকর্ষণীয় ডিসকাউন্ট অফার নিয়ে এসেছি। আমরা বিশ্বাস করি, আমাদের এই অফার গ্রাহকদেরকে দারুণ আনন্দিত করবে এবং আমাদের গ্রাহকেরা ডিজিটাল কারেন্সি ব্যবহারের সুবিধাগুলো উপলব্ধি করতে পারবেন।’
ভিসার ভারত এবং দক্ষিণ এশিয়ার গ্রুপ কান্ট্রি ম্যানেজার টি আর রামচন্দ্রণ বলেন, ‘আমরা আমাদের এই এক্সক্লুসিভ অফারটিকে এসএসএল কমার্স-এর মাধ্যমে বাগডুম ডটকমের গ্রাহকদের জন্য নিয়ে আসতে পেরে অত্যন্ত আনন্দিত। ডেবিট এবং ক্রেডিট কার্ড, গ্রাহকদেরকে ডিজিটাল পেমেন্টের একটি সহজ, নিরাপদ এবং সুবিধাজনক মাধ্যমের সুবিধা প্রদান করে। আমাদের অভিজ্ঞতা অনুযায়ী, গ্রাহকদের জন্য একটি গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে, অনলাইনে এবং অফলাইনে লেনদেনের ক্ষেত্রে ভিসার মতো পেমেন্টের ডিজিটাল মাধ্যম ব্যবহারের ফলে তা অব্যাহত রাখা।

8 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here