প্রথম দিনেই ফুরিয়েছে আইফোন ৮, অ্যাপল ওয়াচ

0
374

অ্যাপল স্টোরে কোনো নতুন পণ্য উন্মোচনের দিন স্টোর ভ্রমণের প্রথা ধরে রেখেছেন কুক। শুক্রবার ক্যালিফোর্নিয়ার পলো অল্টো অ্যাপল স্টোরে গ্রাহক ও কর্মীদের সঙ্গে কুশল বিনিময় করেন তিনি।

মার্কিন সংবাদমাধ্যম সিএনবিসি’র জশ লিপটন-কে কুক বলেন, “আমি শিহরিত। এখানে আমরা এখন যা দেখছি তা হলো, এলটিই সংযোগসহ সিরিজ ৩ অ্যাপল ওয়াচ সব বিক্রি হয়ে গেছে এবং আমরা চাহিদা মেটাতে কঠোর পরিশ্রম করছি। কিছু স্টোরে আইফোন ৮ এবং ৮প্লাসও শেষ হয়েছে, কিন্তু সেখানে আমাদের সরবরাহ ভালো। আপনারা দেখছেন আজ সকালে এখানে যা হচ্ছে, আমি এর থেকে বেশি খুশি হতে পারতাম না।”

কুক আরও বলেন, “আমাদের গ্রাহকরা আসলেও স্মার্ট, তাই তারা সিদ্ধান্ত নিতে পারেন যে তারা কী চান এবং আমাদের স্টোরে পরামর্শ দিয়ে আমরা তাদেরকে সহায়তা করার চেষ্টা করি। আর আমি নিশ্চিত যে মোবাইল সেবাদাতা প্রতিষ্ঠানগুলোও একই কাজ করছে। কিন্তু আমরা যা দেখছি তা আমরা সত্যি পছন্দ করি।

নতুন অ্যাপল ওয়াচে সেলুলার সংযোগ নিয়ে বিভ্রাট দেখা দিয়েছে বলে জানিয়েছেন কিছু রিভিউয়ার। এ বিষয়ে কুক বলেন ত্রুটির কথা বলা হলেও পণ্যের চাহিদায় তার কোনো প্রভাব পড়েনি।

“ত্রুটিটি খুবই নগণ্য, এটি একটি সফটওয়্যার আপডেটে ঠিক করা হবে। ওয়াইফাই ও সেলুলার নেটওয়ার্কের মধ্যে ঝামেলা হচ্ছে এবং আমরা সেটি ঠিক করবো। খুবই অল্প সংখ্যক সেটে এটি দেখা গেছে। আমি অনেক দিন ধরেই এটি ব্যবহার করছি এবং এটি দারুণ কাজ করছে। তাই আমরা এটি নিয়ে খুব খুশি,” বলেন কুক।

 

Please comment Here (ভাল লাগলে কমেন্ট করুন)