আইফোন টেনে আগ্রহ গ্রাহকদের

0
445

অস্ট্রেলিয়া, সিঙ্গাপুর, জাপানসহ বিশ্বের বেশ কয়েকটি দেশে আজ থেকে অ্যাপল স্টোরগুলোতে পাওয়া যাচ্ছে আইফোনের নতুন সংস্করণ আইফোন ৮ এবং আইফোন ৮ প্লাস। তবে অন্যান্যবারের তুলনায় আইফোনের নতুন এই সংস্করণটি কিনতে আগ্রহ দেখা যায়নি আইফোন প্রেমীদের।

বিভিন্ন আন্তর্জাতিক সংবাদমাধ্যমের বরাতে এ তথ্য জানা যায়। বার্তা সংস্থা রয়টার্সের এক প্রতিবেদনে বলা হয়, অস্ট্রেলিয়ার সিডনিতে ২২ সেপ্টেম্বর সকাল থেকে বিক্রি শুরু হয়েছে আইফোনের নতুন সংস্করণটির। তবে অন্যান্যবার আইফোনের নতুন সংস্করণ বিক্রির প্রথম দিন অন্তত শ’ খানেকের বেশি মানুষ লাইনে দাঁড়িয়ে থাকত এবার সেখানে মোটে ৩০ জন দাঁড়িয়ে ছিল। লাইনে দাঁড়িয়ে থাকা আইফোন প্রেমীরা রয়টার্সকে জানান, তারা আইফোন ৮ বা আইফোন ৮ প্লাস কিনতে এসেছেন। আর এসব কেউ তাদের মা-বাবা আবার কেউ ভাইবোনকে উপহার দেবেন। তবে তারা নভেম্বরের ৩ তারিখের জন্য মূলত অপেক্ষা করছেন। কারণ ওইদিন বাজারে বিক্রি হবে আইফোন টেন।

জাপানেও আইফোন ৮ বা আইফোন ৮ প্লাস কিনতে তেমন আগ্রহ দেখা যায়নি। স্থানীয় সংবাদমাধ্যম জাপান টু-ডে’র বরাতে জানা যায়, দেশটির টোকিও শহরে অ্যাপল স্টোরের সামনে আইফোনের নতুন সংস্করণ কিনতে রাত থেকে মাত্র ৬০ জন আইফোন প্রেমী দাঁড়িয়ে ছিল, যা গতবারের তুলনায় সংখ্যায় কম।

Please comment Here (ভাল লাগলে কমেন্ট করুন)