ব্যবসাকে করুন ডিজিটাল,ব্যবহার করুন “হালখাতা”।

10
847

বর্তমান সময়ে সফটওয়্যার এর চাহিদা অপরিসীম এবং ক্রমান্বয়ে বেড়েই চলেছে। সর্বত্র অধিকাংশ কাজই সফটওয়্যার দ্বারা পরিচালিত হচ্ছে।নির্ভুল কাজ ও সময় বাঁচাতে সফটওয়্যারের জুড়ি নেই।একটি মানসম্পন্ন সফটওয়্যার যেমন আপনার জীবনকে সহজ ও সুন্দর করে তুলতে পারে তেমনই একটি ত্রুটিপূর্ণ সফটওয়্যার জীবন কে করে তুলতে পারে দুর্বিষহ।যে কোন প্রকার ব্যবসায় পরিচালনা করার জন্য হিসাব হচ্ছে সবচেয়ে প্রয়োজনীয় বিষয়-বস্তু।একাউন্টিং ইনভেন্টরি সফটওয়্যার ব্যবহার করে আপনার ব্যবসায়কে করতে পারেন আরও লাভজনক ।

বাংলাদেশে অনেক ইংরেজি একাউন্টিং সফটওয়্যার আছে, কিন্তু আপনার ব্যবসায়ের উন্নতির কথা বিবেচনা করে বাংলাদেশে গত ০১ জানুয়ারি  প্রথম বাংলা একাউন্টিং ইনভেন্টরি সফটওয়্যার হালখাতাবাজারে আনে ৮ পেয়ারস সল্যুশনস লিমিটেড,যা ইতিমধ্যে ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছে সকল প্রকার ব্যবসায়ীর কাছে।

“হালখাতা” সফটওয়্যার জনপ্রিয় হওয়ার কারন,ইউজার ফ্রেন্ডলি তাই হালখাতা যে কেউ ব্যবহার করতে পারেন।ব্যবসায় এর লাভ-ক্ষতি,মজুদ দেখা যায় সচিত্র গ্রাফ এর মাধ্যমে খুব সহজেই। ডাটা নষ্ট হওয়ার কোন ঝুঁকি নেই,কারন হালখাতা সফটওয়্যার এ প্রতি ১৫ মিনিট পর পর ডাটা অটোমেটিক ব্যাকআপ হয়।হালখাতা সফটওয়্যার এ ডাটার কোন সীমাবদ্ধতা নেই।আর এই সফটওয়্যার ব্যবহার এ কখনও পিসি স্লো হয় না।তাই ব্যবহারকারী হালখাতা সফটওয়্যার ব্যবহার করে নিশ্চিন্তে থাকতে পারেন।

হালখাতা সফটওয়্যার এ আছে কয়েকটি ভার্সন

পয়েন্ট অব সেল(POS) :এক ক্লিক এ আপনার পণ্য কেনা থেকে স্টক এ ঢুকানো স্মভব।এছাড়া নিজের প্রয়োজন মত বারকোড স্টিকার তৈরীও করা যায়।এটি বিভিন্ন সুপারসপ এর জন্য উপযোগী একটি মানসম্মত সফটওয়্যার।

বেসিক হালখাতা: বাংলাদেশ এ এই প্রথম সহজ ইন্টারফেসে বাংলা এবং ইংলিশ ভার্সন এ তৈরীকৃত একাউন্টিং সফটওয়্যার। যাতে আছে এক ক্লিক এ সকল পণ্যের বর্তমান অবস্থান,লাভ-ক্ষতি,মজুদ,জমা-খরচ,বকেয়া মেমো সমুহ প্রিন্ট করার সুবিধা।

সি.এন.জি: সি এন জি স্টেশনের জন্য সফটওয়্যারটি খুবই উপকারি।আনলিমিটেড স্টক সমৃদ্ধ সফটওয়্যারটি।সাথে আছে সুন্দর মেমো এবং নির্ভুল লাভ-ক্ষতির হিসাব।যা বাচাবে আপনার মুল্যবান সময়।

ফার্মেসি সহজ ইন্টারফেসে ডাটাসহ তৈরীকৃ্ত সফটওয়্যারটি।যা দ্বারা সকল পণ্যের বর্তমান অবস্থান,মুল্য,স্টক,লাভ-ক্ষতি,মেমো পাওয়া যায় নির্ভুলভাবে।

10 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here