তারকাদের কিছু খবর যা খুব কম মানুষই জানেন

24
490

পছন্দের তারকা সম্পর্কে সব তথ্য কে না জানতে চায়? সত্যি খবর তা গুজব যাই প্রচার পাক, তা জানতে হামলে পড়েন ভক্তরা। এখানে দেখে নিন, বলিউড-হলিউডের প্রিয় তারকাদের সম্পর্কে কিছু তথ্য দেখে নিন, যা খুব কম মানুষই জানেন।

১. হৃতিক রোশন মাত্র ২১ বছর বয়সে স্কোলোসিসে আক্রান্ত ছিলেন। তার মেরুদণ্ডে সমস্যা ছিল। এ সমস্যা নিয়ে অভিনয় বা নাচা সম্ভব নয় বলে জানিয়েছিলেন চিকিৎসকরা। কিন্তু তিনি দেখিয়ে দিয়েছেন ইচ্ছাশক্তির চেয়ে বড় চিকিৎসা আর হয় না।
২. বলিউডে ৫০০ কোটি রুপি ক্লাবের একমাত্র নায়িকা দীপিকা পাড়ুকোন। রেস ২, চেন্নাই এক্সপ্রেস এবং রাম-লীলা দিয়ে একের পর এক হিটের কল্যাণে তিনি এই সম্পদের মালিক হয়েছেন।
৩. লাস্যময়ী ক্যাটরিনা কাইফ দাবা খেলা ও রান্না করতে খুব পছন্দ করেন। তিনি বলিউডের একমাত্র নায়িকা যার অবয়বে ক্যামেরা ফ্ল্যাশ সবচেয়ে বেশি ঝলকে উঠেছে।
৪. হলিউড তারকা জনি ডেপ কোলরোফোবিয়া রোগে আক্রান্ত অর্থাৎ ক্লাউন বা জোকারের প্রতি ভীতি রয়েছে।
৫. ঐশ্বরিয়া রায় বচ্চন একজন রীতিমতো ভাষাবিদ। তিনি একটি-দুটি নয়, ছয়টি ভাষায় অনর্গল কথা বলতে পারেন।                                                                                                                        ৬. বাস্কেটবল তারকা মাইকেল জর্ডান নাইকি প্রতিষ্ঠান থেকে এত অর্থ উপার্জন করেছেন যে এর পরিমাণ জুতো প্রস্তুতকারী যাবতীয় মালয়েশিয়ান কর্মীদের মোট বেতনের চেয়েও বেশি।
৭. অবিশ্বাস্য হলেও সত্য, অমিতাভ বচ্চন অ্যাম্বিডেক্সট্রাস। অর্থাৎ, তিনি দুই হাত দিয়েই লিখতে পারেন।
৮. নিরামিষ রীতিমতো ঘৃণা করেন প্রিয়াঙ্কা চোপড়া।
৯. সালমানের হবি সাবান সংগ্রহ করা। তার বাথরুমে হাতে বানানো এবং হারবাল, সব রকমের সাবান রয়েছে।
১০. রাজ কাপুরের ‘মেরা নাম জোকার’ একমাত্র হিন্দী ছবি যা প্রেক্ষাগৃহে দুটো বিরতি দিয়ে দেখানো হয়েছিল।
সূত্র : ইন্ডিয়া টুডে

24 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here