মেসির মাইলফলকের ম্যাচে অ্যালাসার আলো ছড়ালেন

0
438

বার্সেলোনার হয়ে আরো একটি মাইলফলক স্পর্শ করে ফেললেন লিওনেল মেসি। সেভিয়ার বিপক্ষে খেলে ফেললেন নিজের ৬০০তম ম্যাচটি। সম্প্রতি যে দারুণ ফর্মে ছিলেন, তাতে মেসিভক্তরা নিশ্চিতভাবেই ধরে নিয়েছিলেন, মাইলফলকগড়া ম্যাচটিও মেসি স্মরণীয় করে রাখবেন অন্তত একটি গোল করে।

কিন্তু মেসির স্মরণীয় এই ম্যাচে আলো ছড়িয়েছেন গত বছর বার্সায় যোগ দেওয়া পাকো অ্যালাসার। এ নিয়ে মাত্র দ্বিতীয়বারের মতো বার্সার হয়ে ম্যাচ শুরু করেছিলেন স্প্যানিশ এই ফরোয়ার্ড। শেষ পর্যন্ত বার্সা ২-১ গোলের ঘাম ঝরানো জয় পেয়েছে এই অ্যালাসারেরই সৌজন্যে।

ন্যু ক্যাম্পে ২৩ মিনিটের মাথায় বার্সার পক্ষে প্রথম গোলটি করেছিলেন অ্যালাসার। কাতালানরা প্রথমার্ধও শেষ করেছিল ১-০ ব্যবধানে এগিয়ে থেকে। তবে দ্বিতীয়ার্ধে দারুণভাবে ঘুরে দাঁড়ায় সেভিয়া। ৫৯ মিনিটের মাথায় ম্যাচের সমতাসূচক গোলটি করেন গুইদো পিজারো। তবে বার্সাকে আবার চালকের আসনে বসাতে খুব বেশি সময়ও নেননি অ্যালাসার। ৬৫ মিনিটের মাথায় তিনি করেন নিজের দ্বিতীয় গোলটি। অ্যালাসারের এ দুটি গোলের সুবাদেই শেষ পর্যন্ত ২-১ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছেড়েছে বার্সা।

এবারের মৌসুমে এটি ছিল বার্সার দশম জয়। ১১ ম্যাচের ১০টিতে জয় দিয়ে বার্সা ভালোমতোই দখল করেছে পয়েন্ট তালিকার শীর্ষস্থান। ৩১ পয়েন্ট নিয়ে তারা আছে সবার ওপরে। ২৭ ও ২৩ পয়েন্ট নিয়ে দ্বিতীয় ও তৃতীয় স্থানের দখল নিয়েছে ভ্যালেন্সিয়া ও আতলেতিকো মাদ্রিদ। ১০ ম্যাচ খেলে ২০ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে আছে বার্সার চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদ। আজ লাস পালমাসের বিপক্ষে জয় পেলে রিয়াল উঠে যেতে পারে তৃতীয় স্থানে।

Please comment Here (ভাল লাগলে কমেন্ট করুন)