অথচ শুভাশীষকেই ‘সরি’ বললেন মাশরাফি!

21
451

বাংলাদেশের ক্রিকেটে মাশরাফি বিন মুর্তজার অবস্থান কোথায়, তা বলার অপেক্ষা রাখে না। অনেকে বলে থাকেন বাংলাদেশের ক্রিকেটকে বদলে দেওয়ার নায়ক নড়াইল এক্সপ্রেস। তাঁর হাত ধরেই গত দুই-আড়াই বছরে দারুণ কিছু সাফল্য পেয়েছে লাল-সবুজের দল। শুধু তাই নয়, সুখ-দুঃখে ক্রিকেটারদের পাশে থাকেন বলে শ্রদ্ধা ও ভালোবাসার উচ্চতায় আছেন তিনি। তাঁর সঙ্গে এক তরুণ ক্রিকেটারের অসদাচরণে রীতিমতো বিস্মিত হয়েছেন সবাই। অথচ উল্টো শুভাশীষকেই সরি বলেছেন বাংলাদেশ ওয়ানডে অধিনায়ক।

ঘটনাটা আজ বুধবার চিটাগং ভাইকিংস ও রংপুর রাইডার্সের মধ্যকার মধ্যে ম্যাচে ঘটেছে। বিপিএলের এই ম্যাচে ব্যাটসম্যান মাশরাফিকে তেড়ে যান তরুণ পেসার শুভাশীষ রায়। ১৭তম ওভারের শুভাশীষের এক ইয়র্কার ঠেকালেন ব্যাটসম্যান মাশরাফি। ফিল্ডিং করেই মাশরাফির দিকে বল ছুড়ে মারতে উদ্যত হলেন এই তরুণ পেসার। ইশারায় রংপুর অধিনায়ক বললেন, ‘যা’।

মাশরাফির এই কথাটা ভালো লাগেনি শুভাশীষের। তিনি তেলেবেগুনে জ্বলে ওঠেন। তেড়ে যান বাংলাদেশ ওয়ানডে অধিনায়কের দিকে। সতীর্থরা থামাতে চাইলেও হাত-পা ছুড়ে গর্জে ওঠেন চিটাগং ভাইকিংস পেসার।

ম্যাচ-পরবর্তী সংবাদ সম্মেলনে দোষটা নিজের ঘাড়েই নেন মাশরাফি। বলেছেনও, ‘তেমন সিরিয়াস কিছু নয়। একটা ম্যাচে এরকম কিছু হতেই পারে। তবে এর জন্য আমারই সরি বলা উচিত। ওর জায়গা থেকে হয়তো ঠিকই আছে। আমার আরেকটু মাথা ঠান্ডা রাখলে ভালো হতো। তবে জানি না ওর কী করা উচিত ছিল।’

21 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here