নারী ভক্তের কাছে আত্মহত্যার হুমকি পেলেন বরুণ

23
452

সেই ২০১২ সালে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ দিয়ে শুরু বলিউড দুনিয়ায় পথচলা শুরু হয়েছিল বরুণ ধাওয়ানের। এরপর একের পর এক জনপ্রিয় ছবি দিয়ে কুঁড়িয়েছেন অসংখ্য নারী ও পুরুষ ভক্তের ভালোবাসা। আর সেই ভক্তদের মধ্যেই এক নারী ভক্ত বরুণের জন্য নিজের প্রাণনাশের হুমকি দিয়ে বসেছেন। আর এ ঘটনায় বিচলিত হয়ে বরুন সেই নারী ভক্তের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন।

মুম্বাই মিররের খবরে প্রকাশ, হঠাৎ করেই বরুণ একদিন হোয়াটসঅ্যাপে নারী ভক্তের মেসেজ পান। মেসেজটি অবহেলা করলে, সেই নারী ভক্তের মেসেজের পরিমাণ বাড়তে থাকে। কিন্তু একটি মেসেজেরও জবাব দেননি বরুণ। বরুণের কাছ থেকে কোনো উত্তর না পেয়ে সে নারী ভক্ত হোয়াটসঅ্যাপে জানান, বরুণ যদি তাঁর মেসেজের কোনো জবাব না দেন তাহলে তিনি আত্মহত্যা করবেন।

এ ঘটনায় বিচলিত হয়ে জুহু পুলিশ স্টেশনে অভিযোগ দায়ের করতে যান বরুণ। কিন্তু বরুণের আবাসস্থল জুহু থানার অধীনে না হওয়ায় তাঁকে পাঠানো হয় সান্তাক্রুজ পুলিশ স্টেশনে। সেখানেই ভারতীয় আইপিসির ৫০৬ ধারা অনুযায়ী একটি অভিযোগ দায়ের করেন বরুণ। ভারতীয় আইপিসি ধারা অনুযায়ী এই ধারায় করা অপরাধ শাস্তিযোগ্য।
শুধু নারীভক্তই নন, বরুণের হোয়াটসঅ্যাপে ফোন আসে একটি পুরুষ ভক্তেরও। যার মাধ্যমে সেই নারীভক্তের পরিচয় জানতে পারেন বরুণ। ভারতের প্রাক্তন আইপিএস অফিসার এবং স্বনামধন্য আইনজীবী যোগেশ প্রতাপ সিং জানান, যে বালকটি বরুণকে ফোন দিয়েছিল সে তাঁকে হুমকি বা ভীতিপ্রদর্শনের জন্য ফোন দেয়নি। বরং সে বরুণকে সেই নারী ভক্তের পরিচয় জানাতে ফোন দিয়েছিল। যেটা আসলে বরুণের নারী ভক্তের জীবন বাঁচানোর জন্যই করা হয়েছিল। যা ভারতীয় আইপিসির ৫০৬ ধারায় পড়ে না।

পুরুষ ভক্তটির ফোনে এতটাই বিচলিত হয়ে পড়েন বরুন যে খোঁজখবর না নিয়েই পুরুষ ভক্তটির বিরুদ্ধেও মামলা দায়ের করে বসেন। তবে পরে ভুল বুঝতে পেরে তিনি তাঁর অভিযোগটি তুলে নেন

23 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here