বাজারে ডেল ইন্সপাইরন ৭০০০ সিরিজের নতুন ২ ল্যাপটপ

0
407

ঢাকা: বাংলাদেশের বাজারে অত্যাধুনিক প্রযুক্তির ইন্সপাইরন ৭০০০ সিরিজের নতুন দু’টি ল্যাপটপ আনলো যুক্তরাষ্ট্রভিত্তিক বহুজাতিক তথ্যপ্রযুক্তি কর্পোরেশন ডেল।বাজারে ডেল ইন্সপাইরন ৭০০০ সিরিজের নতুন ২ ল্যাপটপ

সম্প্রতি সুন্দরবনে রিভার ক্রুজে ল্যাপটপ দু’টি আনুষ্ঠানিকভাবে উন্মুক্ত করেন ডেল বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার আতিকুর রহমান।

তিনি বলেন, পেশাদার ব্যবহারের জন্য ল্যাপটপ দু’টিতে দুদার্ন্ত সব সুবিধা রয়েছে। বিশেষ করে দীর্ঘ সময় ধরে যারা ব্যাটারি ব্যাপআপে কাজ করতে চান তাদের জন্য এটি দারুণ।

ল্যাপটপ দু’টি উন্মুক্ত করার অনুষ্ঠানে জানানো হয়, ১৩ ইঞ্চি স্ক্রিনের ৭৩৭০ এবং ১৫ ইঞ্চির ৭৫৭০ মডেলের ল্যাপটপ দু’টিতে হাইরেজ্যুলেশনের ডিসপ্লে, ভিডিও এডিটিং, ফটোএডিটিং, বাফারিংমুক্ত ভিডিও স্ট্রিমিং, দুর্দান্ত অডিও উপভোগ করা যাবে।

যারা ল্যাপটপ থেকে সর্বোচ্চ পরিমাণ সেবা বা পারফরম্যান্স খুঁজছেন, তাদের কথা ভেবেই ইন্সপাইরন ৭০০০ সিরিজের এই ল্যাপটপগুলো তৈরি করা হয়েছে।

অসাধারণ পারফরম্যান্সের প্রতিশ্রুতির সঙ্গে ল্যাপটপ দু’টিতে রয়েছে উচ্চমানের ফিচার ও প্রযুক্তিগত উদ্ভাবন। হালকা, পাতলা, শৌখিন ডিজাইন ও সর্বশেষ প্রযুক্তির সমন্বয়ে তৈরি সুন্দর এই ডিভাইস সবার নজর কাড়বে।

ফুলএইচডি (১৯২০ x ১০৮০) রেজ্যুলেশনের আইপিএস এলসিডি ও প্রায় বেজেলবিহীন টাচস্ক্রিন চোখজুড়ানো ছবি দেখাতে সক্ষম। প্রখর আলোতেও কাজ করার জন্য ১৩ ইঞ্চি মডেলে রয়েছে ৩০০ নিট ঔজ্জ্বল্য।

এরপর যাদের আরও অসাধারণ ডিসপ্লে প্রয়োজন তাদের জন্য ১৫ ইঞ্চি মডেলে রয়েছে প্রিমিয়াম ৪কে আল্ট্রা এইচডিডিসপ্লে। এটি ১০০ শতাংশ এডোবি আর জিবি কালার দেখাতে সক্ষম। এর সঙ্গে থাকছে ৩৫০ নিট পর্যন্ত উজ্জ্বলতা।

প্রতিটি ল্যাপটপে রয়েছে পেশাদার টিউনিং সফটওয়্যার ওয়েভসম্যাক্স অডিও দ্বারা টিউন করা স্পিকার। যেখানে পেছনে রয়েছে উন্নত মানের প্রসেসিং। সব মিলিয়ে পাওয়া যাবে পেশাদার মানের সাউন্ড। তাই গান ও সক প্রকার শব্দ সঠিকভাবে উপভোগের মাধ্যমেই শোনা যাবে।

ভিডিওস্ট্রিম করার সময় ল্যাগ দূর করার জন্য রয়েছে স্মার্টবাইট, যা ইন্টারনেট কানেকশনকে অপটিমাইজ ব্যান্ডউইডথের মাঝে ভিডিওকে প্রাধান্য দেবে। এর ফলে ব্রাউজ করার সময়ও ভিডিওতে বাফারিং হবে না।

Please comment Here (ভাল লাগলে কমেন্ট করুন)