১৮ জিবি ফ্রি ডেটাসহ বাংলালিংক ও সিম্ফনি নিয়ে এলো “সিম্ফনি রোরভি৯৫”

25
479

বাংলাদেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক ও অন্যতম সেরা স্মার্টফোন ব্র্যান্ড সিম্ফনি ১৮ জিবি ফ্রি ইন্টারনেট ও ১৫০ মিনিট ফ্রি টক টাইমসহ (অন-নেট) সাশ্রয়ী মূল্যের“সিম্ফনি রোর ভি৯৫” নিয়ে এসেছে মাত্র ৪,৯৯৯ টাকায়।আকর্ষণীয় বিভিন্ন অফারের সাথে জনপ্রিয় ব্র্যান্ডের মোবাইল ফোন ক্রয়ের সুযোগ প্রদানের মাধ্যমে ক্রেতাদের ডিজিটাল জীবনযাত্রা বাস্তবায়নের একটি উদ্যোগ হিসেবে এ বিশেষ বান্ডেল অফার চালু করেছে বাংলালিংক। দেশের সকল বাংলালিংক স্টোর ও বাংলালিংক ডিস্ট্রিবিউশন চ্যানেলে পাওয়া যাবে অফারটি।

ঢাকার গুলশান ১-এ অবস্থিত বাংলালিংকের প্রধান কার্যালয় টাইগারস্‌ ডেনের“বাংলালিংক স্টোর”-এ স্মার্টফোনটির উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলালিংকের হেড অফ ডিভাইস শাহরিয়ার আহমেদ রিমন, বাংলালিংকের পোর্টফোলিও সিনিয়র ম্যানেজার শিবলি সাদিক, এডিসন গ্রুপের বিজনেস অপারেশন গ্রুপের সিনিয়র ডিরেক্টর মো. মাকসুদুর রহমান ও সিম্ফনির হেড অফ কর্পোরেট সেলস মো. শিহাব উদ্দিন চৌধুরী।

“সিম্ফনি রোর ভি৯৫”-এ আছে ৫’’ স্ক্রিন, ২০০০ এমএএইচ ব্যাটারি, ৫ মেগা পিক্সেল + ৫ মেগা পিক্সেল ক্যামেরা, ১ জিবি র‌্যাম, ৮ জিবি রম, ৩২ জিবি পর্যন্ত মেমোরি সাপোর্ট এবং ১.৩ কোয়াড কোর প্রসেসর। হ্যান্ডসেটটির আকর্ষণীয় ফিচারের সাথে বাংলালিংকের ফ্রি ১৮ জিবি ইন্টারনেট ডেটা ও ১৫০ মিনিট টক টাইম ক্রেতাদের ডিজিটাল জীবনযাত্রার চাহিদা পূরণে সক্ষম হবে।গ্রাহকরা অফারটি চালু করলে প্রতিমাসে ৬জিবি ফ্রি ইন্টারনেট ডেটা ও ৫০মিনিট ফ্রি টকটাইম উপভোগ করতে পারবেন পরপর তিন মাসের জন্য।

বাংলালিংকের হেড অফ ডিভাইস শাহরিয়ার আহমেদ রিমন বলেন, “দেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান হিসেবে আমরা আরও বেশি সংখ্যক ক্রেতাকে ডিজিটাল জীবনযাত্রার সাথে যুক্ত করতে চাই। সাশ্রয়ী মূল্যের এই বান্ডেল অফার ক্রেতাদের ডিজিটাল জীবনযাপনের সহায়ক হবে। দেশের ডিজিটাল করণে ভূমিকা রাখতে বিভিন্ন জনপ্রিয় ব্র্যান্ডের সাথে ভবিষ্যতেও চুক্তিবদ্ধ হবে বাংলালিংক।”

এডিসন গ্রুপের বিজনেস অপারেশন গ্রুপের সিনিয়র ডিরেক্টর মো. মাকসুদুর রহমান বলেন, “বাংলালিংকের সাথে চুক্তিবদ্ধ হয়ে এই বান্ডেল অফারটি আনতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। বাংলাদেশের হ্যান্ডসেট ইন্ডাস্ট্রির শীর্ষ প্রতিষ্ঠান হিসেবে সিম্ফনি বিভিন্ন  শ্রেণীর গ্রাহকদের চাহিদা পূরণ করতে চেষ্টা করে যাচ্ছে। “সিম্ফনি রোর ভি৯৫” আকর্ষণীয় ফিচারযুক্ত একটি সাশ্রয়ী মূল্যের হ্যান্ডসেট। এর সাথে ১৮ জিবি ইন্টারনেট ডেটা ও ১৫০ মিনিট টক টাইম অফারটিকে ক্রেতাদের কাছে আরও গ্রহণযোগ্য করে তুলবে।”

ধন্যবাদ, itdoctor24.com এর সাথেই থাকুন।

 

25 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here