আইফোন কিনে পেলেন ১১ টুকরা আলু!

0
700

ব্ল্যাক ফ্রাইডে উপলক্ষ্যে ছাড় আর অফারের ছড়াছড়ি দেখে আইফোন কেনেন এক নারী। কিন্তু ব্লাক ফ্রাইডের সেই অফারে আইফোনের বদলে ওই নারী পেয়েছেন ১১ টুকরা আলু।

ঘটনাটি ঘটেছে যুক্তরাষ্ট্রে। মূল্যছাড়ে মার্কিন ওই নারী একটি আইফোন ৬ কেনেন একটি ট্রাক থেকে।উইনকনসিস রাজ্যের ওই নারীর সুযোগ ছিলো ট্রাকটি থেকে ছাড়ে পণ্য কেনার। তিনি সেটিই করেছিলেন।

পরে লাইভলিক ডটকম নামে ভিডিও শেয়ারিং ওয়েবসাইটে একটি ভিডিও প্রকাশ করেন তিনি। ভিডিওটিতে বলেন, একটি কালো রঙের ট্রাক থেকে ১০০ ডলারের বিনিময়ে আইফোন ৬ কেনেন তিনি। ট্রাকটিতে ব্ল্যাক ফ্রাইডে উপলক্ষে মূল্যছাড়ের কথা লেখা ছিল। মোবাইল ফোনের পাশাপাশি সেখানে পোশাক, জুতা, ঘড়ি, মানিব্যাগ, ডিভিডি, এমনকি ল্যাপটপও বিক্রি হচ্ছিল।

কেনার আগে ওই নারী অবশ্য ফোনটি পরীক্ষা করে দেখেনে। কিন্তু যখন তাকে বক্সটি দেওয়া হয় তখন ইনটেক ছিল।

প্রতারণার শিকার নারী বলেন, আমাকে যখন ফোনটি দেখানো হচ্ছিল তখন ট্রাকটির এক বিক্রেতা আমাকে বলে আপনার জন্য একটু বেশিই ছাড়ের ব্যবস্থা করতে পারলাম। মাত্র ১০০ ডলারে আপনি এটি পাচ্ছেন।

বাসায় ফেরার পর যখন আমি বক্সটি খুলি তখন তো চোখ ছাড়াবড়া। আমি দেখি বক্সটির মধ্যে ১১টি আলুর টুকরা। সঙ্গে একটি অ্যান্ড্রয়েড ফোনের চার্জার। বলছিলেন ওই মার্কিনি।

ভিডিওটিতে ওই নারী বলেন, আমি আসলে তখন কি করবো ভেবে পাইনি। কিন্তু তাদের সঙ্গে যোগাযোগের কোনো উপায় ছিল না। কারণ যেখানে ট্রাকটি অবস্থান করেছিল সেখান থেকে ততক্ষণে সটকে পড়েছিল তারা।

তবে ভিডিও বা কোনো সংবাদ মাধ্যমেই নাম প্রকাশ করেননি ওই মার্কিন নারী।

সূত্রঃ ইন্ডিপেনেডেন্ট

প্রয়োজনীয় হলে পোস্টটি শেয়ার করুন।
ধন্যবাদ, itdoctor24.com এর সাথেই থাকুন।

Please comment Here (ভাল লাগলে কমেন্ট করুন)