গোপন অফারঃ এয়ারটেলে মাত্র ২৮টাকায় ১১২ মিনিট ১৫০+এসএমএস আর ৬৮এম্বি ইন্টারনেট

0
3123

আস সালামু আলাইকুম,আশা করি ভালই আছেন। আলহামদুলিল্লাহ, আপনাদের দোয়ায় আমিওও ভালই আছি। আজকের টপিক্স, এয়ারটেলে মাত্র ২৮টাকায় ১১২ মিনিট ১১০এসএমএস আর ৬৮এম্বি ইন্টারনেট। অনেক দিন ধরেই মনে হয় আমি আপনাদের সামনে নতুন কোনো টপিক্স নিয়ে কথা বলি না। আসলে সময়ই হয় না।  ওয়েবসাইটের ব্যাকইন্ডে কিছু কাজ আর সামনে পরীক্ষা সব মিলিয়ে সময় খুব কম পাই। যাই হোক আজ যখন সময় পেলাম,তাই আপনাদের সাথে শেয়ার করতে এলাম এমন একটি জিনিস যার মাধ্যমে আশা করি সবাই কম বেশি উপকৃত হবেন। তাই যদি সামান্যও উপকৃত হতে পারেন তবে অবশ্যই ফেসবুকে আপনার ফ্রেন্ডদের সাথে শেয়ার করে উপকার করার চেষ্টা করবেন। আপনার একটি শেয়ারই আমাদের পোস্ট করার অনুপ্রেরণা।

airtel offer
airtel offer

যাইহোক তো চলুন দেখে নিই কিভাবে আপনি এয়ারটেলে মাত্র ২৮টাকায় ১১২ মিনিট ১৫০+ এসএমএস আর ৬৮এম্বি ইন্টারনেট কিনবেন। জিনিসটা খুবই সহজ । তো চলুন জেনে নিই।

এয়ারটেলে ২৮টাকা রিচার্জ করলেই পাচ্ছেন, ২৮মিনিট , ২৮এম্বি ইন্টারনেট এবং ৮০টি এসএমএস একদম ফ্রী। মানে কোনো টাকা পয়সা কাটবে না। 

এরপর *123*2*1*3*1*1# ডায়েল করলেই পাবেন মাত্র ৬টাকায় ২০মিনিট, ২০ এসএমএস  আর ১০ এম্বি ইন্টারনেট। এইভাবে চার বারে আপনি ৮০মিনিট ৮০টি এসএমএস এবং ৪০এম্বি ইন্টারনেট নিতে পারতেছেন মাত্র ২৪টাকায়। এখন অনেকে বলতেছেন তাহলে ২৩টাকা রিচার্জ করলেই তো ৭৯মিনিট পাওয়া যায়। আরে ভাই, আপনি তো উপরে ২৮ মিনিট ফ্রিতেই পেলেন। নরমালি ঐ নিয়মে কিনলে আপনি ২৮ মিনিট কম পেতেন কিন্তু এইভাবে ২৮মিনিট বেশি পাচ্ছেন। মানে আধা ঘন্টা বেশি। যারা মিনিট কিনতে কিনতে ক্লান্ত হয়ে গেছেন আশা করি বাড়তি এই ২৮মিনিট একটু হলেও আপনার উপকার করবে। আর যদি আপনার সামান্য উপকার করতে পারি তাতেই আমরা নিজেকে ধন্য মনে করি। আমরা আপনাদের জন্যই কষ্ট করে পোস্ট  লিখি।  তাই সব সময় আমাদের সাথেই থাকুন।

আসলে এই পোস্ট টি আপনাদের উপকারের জন্যই করা হয়েছে । বিশেষ করে যারা মিনিট কিনেন তাদের জন্য। তাই যদি ভাল লেগে থাকে আমার এই পোস্ট তাহলে অবশ্যই কমেন্ট করে জানাবেন আর শেয়ার করতে ভুলবেন না কিন্তু।

আজকের মত এই পর্যন্তই। ভাল থাকুন, সুস্থ থাকুন, প্রযুক্তিকে ভালবাসুন আর প্রযুক্তির সাথেই থাকুন…

আল্লাহ হাফিজ।

ফেসবুকে আমি 

 

Please comment Here (ভাল লাগলে কমেন্ট করুন)