GMail আইডি থেকে Unlimited ফ্রি Message/sms করুন যে কোন মোবাইল নাম্বারে

22
902

Hlw Viewer, আজকে আমি আপনাদের দেখাবো আপনার GMail Id থেকে কিভাবে যে কারো মোবাইল নান্বার এ ফ্রীতে SMS দিবেন । তো চলুন আর দেরি না করে শিখে নেই কিভাবে GMail Id থেকে ফ্রিতে মোবইল নাম্বারে Unlimited Sms করা যায় ।

এই কাজ টি করার জন্য অবশ্যই আপনাকে একটি Chromo Browser এ প্রবেশ করতে হবে । এবার Chromo Browser এর সেটিং এ ক্লিক করুন । সেখান থেকে নিচে এসে more tools  ক্লিক করে extions এ ক্লিক করুন ।  তারপর আবার নিচের দিকে এসে get more extions এ ক্লিক করুন । এবার seach the store box টিতে ক্লিক করে Send Your Email to SMS লিখুন । তারপর seach করুন । তাহলে আপনার Send Your Email to SMS নামের এই extions টি পেয়ে যাবেন । এবার add to chome a ক্লিক করুন , তারপর add extions এ  ক্লিক করুন ।  extions ডাউনলোড হয়ে গেলে আপনাকে একটি নতুন টেব এ নিয়ে যাবে  । সেখান থেকে আপনারা Create Account এ ক্লিক করবেন , তারপর আপনার একটা Gmail Id Select করুন । তারপর Allow এ তে ক্লিক করুন । এবার দেখবেন আপনার GMail Id টিতে login hoyeche, ebar  Compose এ ক্লিক করুন তাহলে মোবাইলের মত একটি এইকন দেখতে পারবেন । এটায় ক্লিক করুন ।  তারপর আবার নতুন একটি টেব ওপেন হবে তারপর এখান থেকে নিচের খালি বকটিতে যাকে SMS পাঠাতে চান তার মোবাইল নাম্বারটি লিখুন । মোবাইল নাম্ার লিখার আগে অব্যশয় আপনাকে কান্টি কোড দিতে হবে  । নাম্ার লিখা শেষ হলে Add phon numberস ক্লিক করন ।  এবার নিচের বকটিতে মেসেজ লিখন ,  আপনার মেসেজ লেখা শেষ হলে  send  এ ক্লিক করে দিন । তাহলে কিছু সময়ের মাঝে আপনার মেসেজটি চলে যাবে ।

ভালো ভাবে শিখতে ভিডিওটি দেখুন –

https://youtu.be/706xWWjDdpA

আমার ভিডিও আপনাদের কাছে ভালো লাগলে একটি লাইক দিয়ে দিন , ভিডিওটি না বুঝলে কমেন্ট করুন । আর নতুন কিছু জানতে ও শিখতে আমার ইউটিউভ চ্যনেলটা সাবক্রাইব করুন ।

Click To Subscribe : https://www.youtube.com/channel/UCNzRS2166hVowG4YF0y7D5A

 

22 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here