NID কার্ড ছারা কিভাবে disabled হওয়া Facebook ID ঠিক করবেন – How To Back Disabled Facebook ID 2018

0
1060

আজকে আপনাদের দেখাবো NID কার্ড ছারা কিভাবে খুব সহজে আপনার ডিজেবল ফেসবুক আইডি ফিরিয়ে আনবেন । আপনাদের disable ফেসবুক আইডি ফিরে পাবার জন্য আমি আপনাদের ৩ টি সিস্টেম দেখাবো । আপনারা এই ৩ টি সিস্টেমের মধ্য থেকে যে কোন ১ টি সিস্টেমের মাধ্যমেই ফিরে পেতে পারবেন আপনার disable ফেসবুক আইডি । ৩ টি সিস্টেমের নাম হল :-

১ । Security disabled          ৫০%

২ । Login Issue                    ৮০%

৩ । Confirm your identity with Facebook          ৯0%

১ । Security disabled মাধ্যমে প্রায় ৫০ % ফেসবুক আইডি ঠিক করে দেওয়া হয় । Security disabled এ রিপোট করার লিংক :-

Security disabled Link : https://goo.gl/czdE4S

আশা করি ২৪ ঘন্টার তার কম বা বেশি সময়ের মাঝে আপনার ফেসবুক আইডি ফিরে আসবে ।

 

২ । Login Issue রিপোট করার মাধ্যমে প্রায় ৮০ % disable ফেসবুক আইডি ফিরিয়ে দেওয়া হয় । Login Issue এ রিপোট করার লিংক :-

Login Issue Link : https://goo.gl/HP24Kd

Description of the issue তে আপনরা যেই মেসেসটি লিখবেন তা হল :-

Dear Facebook Team, My Name Is (YourName). My Facebook Name Is (YourName). My Personal Facebook Account Disabled.That Was My Real Facebook Account.I Believe Me My Facebook Account Disabled By Mistake.Please Give Me Back My Disabled Facebook Account. Thanks Facebook Team.

মেসেজটাকে আপনাদের একটু ইডিট করতে হবে । YourName এর জায়গাটাতে আপনার ফেসবুক আইডিতে যে নাম ছিল এখান তা বসাতে হবে । আশা করি ২৪ ঘন্টার তার কম বা বেশি সময়ের মাঝে আপনার ফেসবুক আইডি ফিরে আসবে ।

 

৩ । Confirm your identity with Facebook এখানে রিপোট করার মাধ্যমে প্রায় ৯০ % disable ফেসবুক আইডি ফিরিয়ে দেওয়া হয় । Confirm your identity with Facebook এর কাজ হল disable ফেসবুক আইডিতে ও ফেসবুক আইডি ভেরিফিকেশন জনিত কোন প্রব্লেম থাকলে তাহলে আপনাকে ঠিক করে দেওয়া হয় । Confirm your identity with Facebook এ রিপোট করার লিংক :-

Confirm your identity with Facebook : https://goo.gl/9tm89L

এখানে আপনরা যেই মেসেসটি লিখবেন তা হল :-

Dear Facebook Team, My Name Is (YourName). My Facebook Name Is (YourName). My Personal Facebook Account Disabled.That Was My Real Facebook Account.I Believe Me My Facebook Account Disabled By Mistake.Please Give Me Back My Disabled Facebook Account. Thanks Facebook Team.

আগের মতোই ( YourName ) এর জায়গাটাতে আপনার ফেসবুক আইডিতে যে নাম ছিল এখান তা বসাতে হবে । আশা করি ২৪ ঘন্টার তার কম বা বেশি সময়ের মাঝে আপনার ফেসবুক আইডি ফিরে আসবে ।

 

ভিডিওটি দেখুন –

 

Click To Subscribe : https://www.youtube.com/channel/UCNzRS2166hVowG4YF0y7D5A

TechBD Facebook Page : https://www.facebook.com/My.TechBD

TechBD Facebook Group : https://www.facebook.com/groups/My.TechBD

 

আমার ভিডিও আপনাদের কাছে ভালো লাগলে একটি লাইক দিয়ে দিন , ভিডিওটি না বুঝলে কমেন্ট করুন । আর নতুন কিছু জানতে ও শিখতে আমার ইউটিউভ চ্যনেলটা সাবক্রাইব করুন ।

 

Thanks For Watching.. LIKE || COMMENT || SHARE || SUBSCRIBE

Please comment Here (ভাল লাগলে কমেন্ট করুন)