স্যামসাং ফোনে ক্যাশব্যাক অফার

0
678

নির্দিষ্ট মডেলের কিছু স্মার্টফোনে স্যামসাং ক্যাশব্যাক অফার ঘোষণা করেছে।

অফারের আওতায় থাকা স্মার্টফোন মডেলগুলো হলো  গ্যালাক্সি এস ৯+, এস ৮ ও এস ৮+, জে৭ ম্যাক্স, জে৭ প্রাইম ২, জে৭ এনএক্সটি ১৬, অন৭ প্রো ও জে২ প্রো।

জে২ ও জে২ প্রাইম ফোনে গ্রাহকরা পাবেন ফ্রি পাওয়ার ব্যাংক। গ্যালাক্সি জে২ প্রো এর নতুন হ্রাসকৃত মূল্যের সঙ্গে থাকছে ৫০০ থেকে ৫,০০০ টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশব্যাক অফার। এছাড়াও, স্যামসাং গ্যালাক্সি জে২ প্রাইম, প্রমোশনাল মূল্য ১১ হাজার চারশ’৯০ টাকায় পাওয়া যাচ্ছে।

গ্যালাক্সি এ ৮+ এর মূল্য ধরা হয়েছে ৫৫ হাজার নয়শ’ টাকা। সঙ্গে থাকছে ১২ মাসের ইএমআই সুবিধা। গ্যালাক্সি এ৭ এর মূল্য ধরা হয়েছে ৩৯ হাজার নয়শ’ টাকা। গ্যালাক্সি এস ৯+ স্মার্টফোনটির জন্য গ্রাহকরা ১৫ হাজার টাকা থেকে ৩০ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবে। সঙ্গে বিনামূল্যে পাবেন ওয়্যারলেস চার্জার। গ্যালাক্সি এস ৮ ও এস ৮+ এর জন্য থাকছে পাঁচ হাজার টাকা থেকে ২৫ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক অফার।

স্যামসাং তাদের জে৭ নেক্সট-এর নতুন মূল্য নির্ধারণ করেছে ১৫ হাজার নয়শ’ ৯০ টাকা। সঙ্গে থাকছে পাঁচশ থেকে পাঁচ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক অফার। অন৭ প্রো এবং জে৭ প্রাইম ২ ফোনে স্যামসাং দিচ্ছে এক হাজার টাকা থেকে পাঁচ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক অফার। এছাড়াও গ্যালাক্সি জে৭ ম্যাক্স এর নতুন মূল্য এখন ২৪ হাজার নয়শ’ টাকা। সঙ্গে থাকছে এক হাজার টাকা থেকে পাঁচ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক অফার। জে৭ প্রো এর মূল্য ২৯ হাজার চারশ’ ৯০ টাকা ও জে৭ নেক্সট (৩২জিবি) এর প্রমোশনাল মূল্য ধরা হয়েছে ১৯ হাজার নয়শ’ টাকা।

এই অফার সম্পর্কে স্যামসাং মোবাইল বাংলাদেশের হেড অব মোবাইল মূয়ীদুর রহমান বলেন, ক্যাশব্যাক অফারের সঙ্গে কিছু সংখ্যক স্মার্টফোনের জন্য হ্রাসকৃত নতুন মূল্য নির্ধারণ করেছি। এছাড়াও নির্দিষ্ট কিছু স্মার্টফোনের সঙ্গে একটি করে পাওয়ার ব্যাংক উপহার হিসেবে দেয়ার সিদ্ধান্ত নিতে পেরে আমরা আনন্দিত।

স্যামসাং অনুমোদিত শো-রুমে  অফারগুলো পাওয়া যাবে ১৫ মে পর্যন্ত।

পোস্টটি প্রয়োজনীয় হলে শেয়ার করুন

ধন্যবাদ, itdoctor24.com এর সাথে থাকুন

Please comment Here (ভাল লাগলে কমেন্ট করুন)