গুগল ম্যাপে সাপ গেমস খেলুন | google map snake games

0
180

আস সালামু আলাইকুম, আশা করি সবাই আল্লাহর অশেষ মেহেরবানীতে ভাল আছেন। আজ আমরা আপনাদেরকে দেখাবো কিভাবে গুগল ম্যাপ এ সাপ গেমস খেলবেন। আপনি কি অবাক হচ্ছেন? আরে ভাই অবাক হবার কিছু নাই। আর আমাদের ওয়েবসাইট থেকে কোনো বিভ্রান্তিকর পোষ্ট যেন না হয় সেই চেষ্টাই করে থাকি। তো আজকেও জেনে নিন কিভাবে সাপ গেমস খেলতে হয় গুগল ম্যাপ এ।

খুবই জনপ্রিয় একটি গেমস। যখন ছোট ছিলাম তখন এই গেমস খেলে অনেক মজা পেতাম। আর এখন তেমন কোন গেমস ই খেলতে ইচ্ছে করে না। যখন এই রকম একটা গেমস পেয়ে গেলাম তাই ভাবলাম অন্তত আমি না খেললেও আমাদের ভিজিটরদের কে উপহার দেয়া উচিত। তো চলুন আর কথা না বাড়িয়ে মূল কাজে চলে যাই।

গুগল April Fools’ Day 2019 উৎযাপনে গুগল এই সাপ গেমস এর একটি ভার্শন রিলিজ করে গুগোল ম্যাপে। অসংখ্য মানুষ এই গেমস খেলেছে গত এক সপ্তাহ ধরে। তো আপনি বাকি থাকবেন কেন?
চলুন জেনে নিই কিভাবে সাপ গ্যামসটির এক্সেস গুগোল ম্যাপ এ পাবেন?
গুগোল ম্যাপ এপ এ যদি আপনি গ্যামসটি পেতে চান তাহলে আপনার মোবাইলে অবশ্যই লেটেস্ট ভার্শনের গুগোল ম্যাপ এপ্স টি থাকতে হবে। গুগোল ম্যাপের এপ এর বাম পাশের উপরের কর্নারে ক্লিক করেন। এরপর play snake এ ক্লিক করুন। এরপর দেখুন start লিখা আছে। ঐখানে ক্লিক করুন। এরপর এই সাপটির গন্তব্য লোকেশন সিলেক্ট করুন আর গেমস খেলা শুরু হয়ে যাবে। বাকিটা আপনি নিজেই বুঝতে পারবেন আশা করি।
পরিশেষে আমি মনে করি, এই গেমস আপনাকে বেশি একটা উপকার করতে পারবে না। তবে হ্যাঁ এটা সত্যি যে এটা আপনার কাজের মূল্যবান সময় নষ্ট করবে। হা হা হা… যদি সময় নষ্ট করতে চান তাহলে এই গেমস খেলেতে পারেন। খুবই আকর্ষণীয় গেমস এটি।

https://twitter.com/googlemaps/status/1112686080233492480

আমরা চেষ্টা করি টেকনোলজির প্রতিটি আপডেট আপনাদের কাছে পৌঁছে দিতে। যদি আমাদের পোষ্টগুলো আপনার কাছে ভাল লাগে তাহলে অবশ্যই আপনার ফ্রেন্ডদের সাথে শেয়ার করবেন।
আজকের মত বিদায়।
আল্লাহ হাফিজ।

Please comment Here (ভাল লাগলে কমেন্ট করুন)