URI THE SURGICAL STRIKE হিন্দি মুভি রিভিউ

0
396

সবাইকে স্বাগতম , URI THE SURGICAL STRIKE হিন্দি মুভি রিভিউতে।

কি আর বলি মুভি দেখার পর বলার ভাষাই হারিয়ে ফেলেছি। এই মুভিতে যুদ্ধক্ষেত্রে যতো প্রযুক্তি ব্যাবহার করা হয়েছে তা দেখে হয়তো আমেরিকা,কোরিয়া ভয় খেয়ে যাবে।

২ এই মুভিতে যেসব সৈনিক আছে তাদের সাথে সুপারম্যান,ফাইটার,রেসলার কারও সাথে তুলনা হয় না। সবার চেয়ে এরা উত্তম। (ব্যাখা নিচে দেয়া আছে আশা করি শেষ পর্যন্ত পড়বেন)

৩ প্রথমত এখানে উন্নত প্রযুক্তি হিসেবে রোবটিক ঈগল পাখি ব্যাবহার করা হয়েছে শত্রুদের ক্রিয়াকলাপ পর্যবেক্ষণ করার জন্য। উড়ন্ত ঈগল পাখির সাথে যুক্ত ক্যামেরা কাপলেও ক্যামেরার কতৃক রেকর্ডকৃত ভিডিওর কোনো কম্পন নেই । উন্নত প্রযুক্তি।

৪ এটা যে দেশ প্রেম মুভি তা আমার মনে হয় না কারণ মেইন ক্যারেক্টার ভিকি কৌশলের মধ্যেই কোনো দেশ প্রেম ছিলো না ছিলো শুধু ভাইয়ের খুনের প্রতিশোধ।কারণ সে এইসব দেশজ যুদ্ধে হাপিয়ে উঠেছিলো এজন্য রিটায়ার্ড নিতে চায়। তার অসুস্থ মায়ের দেখা শোনা করার জন্য যদিও PM তাকে চাকুরি হতে বিদায় দেয় নি। তাকে তার বাড়ির নিকটে কোনো এক প্রশাসনিক কম্পিউটার অপারেটরে রাখে।যেই ভিকি তার দুলাভাইয়ের মৃত্যুর খবর শুনল তার মধ্যে আবার দেশ প্রেম জমে উঠলো আর সে তার মাকে কে ছেরে আবার যুদ্ধে গেলো। এ কোন ধরনের দেশ প্রেম ভাই?

৫ যারা wwe বা ufc দেখেন তারা জানবে মুভির শেষে ভিকিকে সর্বশেষ ভিলেন একটা লক করে যার নাম #কোকিনা_ক্লচ৷ এটা থেকে বাঁচা আসম্ভব। যাকে এই লক করা হয় সেই আজ্ঞান আথবা ট্যাপ আউট করে। যদিও wwe রেসলাররা কিছু wwe নিয়ম ফলো করে এটা থেকে বাঁচে(রোপ টার্চ,কাউন্টার কাউন্টআউট)।আর এখানে ভিকি ভাই এই লকের থেকেও বাঁচে। তাই সে wwe, ufc দের থেকে উর্ধ্বে।

৪ Batman vs Super_Man মুভিতে যেখানে সুপারম্যানই নিজের জীবনের নিশ্চয়তা দিতে পারে না সেখানে ভিকি ভাই ওয়াদা করে যে সে একজন সৌন্যকেও মরতে দিবে না। তাই তো পাকিস্তানিরা যখন হেলিকপ্টার দিয়ে গুলি মারে এক জনও মরে না। ওয়ার ভিকি ভাইয়ের কি অদৃশ্য পাওয়ার।

৫ অ্যাকটিন কথা যদি বলি তাহলে আমার কাছে Paresh Rawal এর অ্যাকটিন অস্থির লাগছে তিনি তার ক্যারেক্টারকে খুব সুন্দর ভাবে ফুটে তুলেছেন। ভিকির ফেস কমান্ড টাইপের হলেও তার অ্যাকটিন মটেও তেমন ভালো হয় নি শুধু Hows The Josh এই ডায়লোগের জায়গা বাদে। পুরো মুভি দেখার পর এসব জিনিস বার বার মাথার মধ্যে আমার চলতিছিল ।

আরো মুভির রিভিউ পেতে আমাদের ওয়েবসাইট আইটিডক্টর ডট কম এর সাথেই থাকুন। ধন্যবাদ

Please comment Here (ভাল লাগলে কমেন্ট করুন)