ইন্টেলের GEN11 গ্রাফিক্স আর্কিটেকচার

0
444

ইন্টেল এই সপ্তাহে জার্মানিতে অনুষ্ঠিত এফ এম এক্স গ্রাফিক্স ট্রেড শোতে তার ঘোষণাগুলি প্রকাশ করে একটি সংবাদ বাইট প্রকাশ করেছে।

এতে উন্নতমানের টিডবিট রয়েছে যা কোম্পানির আসন্ন তথ্য কেন্দ্র নির্দিষ্ট Xe গ্রাফিক্স আর্কিটেকচার হার্ডওয়্যার ভিত্তিক রে ট্রেসিং অ্যাক্সিলেশনকে সমর্থন করবে।

ইন্টেল তাদের নিজস্ব ব্লগ এ আরও জানান যে, “আমি আজ শেয়ার করতে পেরে আনন্দিত যে ডেটা সেন্টার অপ্টিমাইজেশান রেন্ডারিংয়ের জন্য Intel Xe আর্কিটেকচার রোডম্যাপটি API এবং লাইব্রেরিগুলির ইন্টেল রেন্ডারিং ফ্রেমওয়ার্ক পরিবারের জন্য হার্ডওয়্যার অ্যাক্সেলেশন সমর্থনকে ট্রে ট্রেস করছে।”

ত রিফ্রেশার হিসাবে, ইন্টেলের XE গ্রাফিক্স আর্কিটেকচার হ’ল হ’ল উচ্চ-ক্ষমতাশালী গ্রাফিক্স সমাধানগুলির ইন্টেলের আসন্ন সীমা। এই গ্রাফিক্স প্রসেসর সিপিইউগুলিতে সমন্বিত গ্রাফিক্স চিপস থেকে স্কেল করবে, ডিস্ক্রিক মিড-রেঞ্জ পর্যন্ত, উত্সাহী এবং ডাটা সেন্টার / এআই কার্ডগুলি। ইন্টেল জানিয়েছে যে গ্রাহক বাজারে (ক্লায়েন্ট) এবং ডাটা সেন্টারের জন্য পৃথক কার্ডের জন্য সমন্বিত এবং বিচ্ছিন্ন গ্রাফিক্স কার্ডগুলির সাথে এটি দুটি গ্রাফিক্স সমাধান দুটি স্বতন্ত্র স্থাপত্যগুলিতে বিভক্ত করবে। কার্ডগুলি 10 এনএম প্রক্রিয়াকে পরিচালনা করবে এবং 2020 এ পাওয়া যাবে।

ধন্যবাদ, itdoctor24.com এর সাথেই থাকুন।

Please comment Here (ভাল লাগলে কমেন্ট করুন)