আউটসোর্সিং ভাইদের জন্য সুখবর Craigslist থেকে টাকা আয় করার পদ্ধতি শিখে নিন [[ভিডিও টিউটোরিয়াল]]

0
1105

MBA-BLOG-OUTSOURCING2

ক্রেগলিস্ট হল একটি অনলাইন বিজ্ঞাপন প্রচার নেটওয়ার্ক যা বিশ্বব্যাপী মুক্ত অনলাইন বিজ্ঞাপন প্রচার মাধ্যম হিসাবে কাজ করছে যেখানে রয়েছে একাধিক বিভাগ যেমন, জব, সেল, সার্ভিস, হাউজিং মোট কথায় বাসা ভাড়া থেকে শুরু করে আপনি আপনার অবসর বিনোদনের জন্য একজনকে খুজেও নিতে পারেন।১৯৯৬ সালে ওয়েব ভিত্তিক কার্যক্রম শুরু  করে তারা।কপি পেস্ট এড ক্রেগলিস্টের এড ফ্ল্যাগ হবার সবচেয়ে বড় কারন। আপনি যদি অন্য কারো এড কপি করে নতুন এড টিউন করে তাহলে আপনার ফ্ল্যাগ হবার সম্ভবনা ৯০%।

বর্তমানে Craigslist এর M4W+W4M Sector এ অনেক কাজ করছে এবং সফল ও হচ্ছে।

Craigslist এ কাজ করার সঠিক নিয়ম মুখে বলে বা হাতে কলমে শিখানো সম্ভব না।কারন যারা Craigslist এ কাজ করেন ও M4W Sector এর কাজে দক্ষ তারা জানেন,এই কাজ দেখিয়ে এবং বলে শিখাতে হয়।এখালে নতুন নিয়মে Outlook এর ID Verified করা, বিভিন্ন Application থেকে শুরু করে IP’র Software এবং Ad-Ons এর কাজ ও ফরমেশন সব দেখানো হয়েচে।অাপনি যদি সঠিক নিয়ে কাজ করেন তবে কিছু দিন কাজ করেই নির্দিষ্ট টাকা আয় করতে পারবেন।

তাই সুবিধার জন্য ভিডিও লিঙ্ক দেয়া হল –

প্রথম ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

দ্বিতীয় ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

Softwares এখানে ক্লিক করুন

Craigslist এর জব সবার জন্য। যারা Craigslist এর কাজ পারেন তাদের সরাসরি কাজ দিচ্ছি। এবং যারা Craig slist এর কাজ পারেন না কিন্তু এই কাজটি করতে চান, তাদের জন্য আমরা Free প্রশিক্ষণ দিচ্ছি

এই কাজ করার জন্য আপনার যা লাগবেঃ
-আপনার ধৈর্য
-২৫৬kbps +ইন্টারনেট সংযোগসহ একটি কম্পিউটার
-বিভিন্ন সাইটে রেজিস্ট্রেশন করতে জানা
-প্রতিদিন ৪-৮ ঘণ্টা কাজ করার মনবল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here