আসছে সনি পিপি১০ স্মার্টফোন

0
216
মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসে আসছে সনি পিপি১০ স্মার্টফোন

প্রতিযোগিতামূলক স্মার্টফোনের বাজারে বর্তমানে সুবিধাজনক অবস্থানে নেই সনি। তবে ঘুরে দাঁড়াতে চাইছে জাপানের এই প্রযুক্তি জায়ান্টটি। সেই লক্ষ্য
নিয়ে স্পেনের বার্সেলোনার মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসে প্রতিষ্ঠানটি ঘোষণা দিতে পারে তাদের পরবর্তী স্মার্টফোনের। জানা গেছে, পিপি১০ নামে
স্মার্টফোন তৈরিতে কাজ করছে সনি।

স্মার্টফোন বিষয়ক তথ্য ফাঁসে খ্যাত টুইটার অ্যাকাউন্ট ইভান ব্ল্যাস (ইভলিকস) প্রকাশ করেছে যে, সনির পরবর্তী স্মার্টফোন ‘পিপি১০’ ডিভাইসটি মধ্যমমানের ব্যবহারকারীদের জন্য তৈরি করা হয়েছে। এতে থাকছে মিডিয়াটেক হেলিও এমটি৬৭৫৫ প্রসেসর, যার ডিসপ্লের রেজুলেশন ৭২০ পিক্সেল। ডিভাইসটিতে অপারেটিং সিস্টেম হিসেবে থাকছে অ্যান্ড্রয়েড ৬.০ ম্যাশম্যালো।

মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসে আসছে সনি পিপি১০ স্মার্টফোন

ইভলিকসে ফাঁস হওয়া ছবি থেকে জানা যায়, ফোনটির পিছনে রয়েছে ব্ল্যাক ফিনিসিং মেটাল বডি। এতে থাকবে ফিঙ্গারপ্রিন্ট প্রযুক্তি এবং আলাদা ক্যামেরা বাটন। ফোনটি ডিজাইন সনির অন্যান্য স্মার্টফোনগুলোর মতোই।

তবে স্মার্টফোন সম্পর্কে আর কোন তথ্য জানা যায়নি। পরিপূণ তথ্য জানতে সনির ভক্তদের অপেক্ষা হবে আর মাত্র কয়েক ঘন্টা। মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসে সনির সংবাদ সম্মেলনে সনি তাদের নতুন ফোনের ঘোষনা দিবে অনেকটাই নিশ্চিত।

Comments

facebook comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here