হাজার বার চেষ্টা করেও রুট করতে ব্যর্থ হয়েছেন? তবে এই টিউন টি শুধুমাত্র আপনার জন্য্য। আজ আর ব্যর্থ হবেন না।হাজার বার চেষ্টা করেও রুট করতে ব্যর্থ হয়েছেন? তবে এই টিউন টি শুধুমাত্র আপনার জন্য্য। আজ আর ব্যর্থ হবেন না।

1
338

সকল প্রশংসা মহান আল্লাহ্‌ তায়ালার।

পরম করুণাময় মহান আল্লাহ্‌র নাম নিয়ে আমার আজকের টিউন শুরু করছি।

আসসালামু আলাইকুম আমার প্রাণপ্রিয় ছোট, বড় ভাই-বোনেরা।আশা নয়, বিশ্বাস আল্লাহ্‌র রহমতে খুব ভাল আছেন। আমিও আলহামদুলিল্লাহ্‌ আপনাদের দোয়ায় ভালই আছি।

আপনাদেরকে নতুন তথ্য দেওয়া, নতুন কিছু উপহার দেওয়া, তার বিনিময়ে একটু থ্যাংকস পাও্যার আশা করি।

তো যাই হোক, আসল কথায় আসা যাক। আজকে আমি আপনাদের সাথে আমার ব্যবহ্রত একটা এপ্স শেয়ার করছি। আমার মনে হয়, অনেকেই এটি চাইছিলেন/খুঁজছিলেন।

আমি ফোন কিনেছি কিছুদিন আগে, বাট রুট করার চেষ্টা করেছিলাম না। আজ কে ১ম চেষ্টা করলাম। প্রায় ২ ঘণ্টা ধরে ঘাটাঘাটি করে, kingroot, Root master, Framaroot, Iroot, kingoroot. কোন টাতেই কাজ হয় না। মাথায় নষ্ট হয়ে গেল। আজ রুট না করে ছাড়বো না।

অবশেষে বহু কষ্ট চেষ্টা সাধনার পরে আমি সাকসেস হলাম।

তাই আপনাদের সাথে শেয়ার করতে ইচ্ছা হল। তাই করেও ফেললাম।

এই এপ্স টির নাম হলঃ

আর এটির সাইজ হলঃ

ডাউনলোড লিংকঃ Click here to Download

(বিশেষ দৃষ্টব্যঃ ডাউনলোড করতে হলে, ১মে লিংকে গিয়ে Create generate link এর নিচের টিক চিহ্ন টি তুলে দিয়ে Create generate link এ ক্লিক করুন, তারপর পরের পেজ আসলে Click here to Download এ ক্লিক করুন, তাহলেই ডাউনলোড শুরু হয়ে যাবে)

অনেক বেশি কথা বলে ফেলেছি, তাই সরি। তো যাই হোক আমার ভুলত্রুটি হতেই পারে, কেননা মানুষ মাত্রই ভুল। তাই আমার ভুলত্রুটি গুলো প্লিজ ক্ষমার চোখে দেখবেন। আমি আপনাদের একজন ছোট ভাই। আর ছোট ভাই হিসেবেই থাকতে চাই।

আজকের মত সকলের কাছ থেকে বিদায় নিচ্ছি। ভাল থাকবেন, সুস্থ থাকবেন। টেকটিউনস্সের সাথেই থাকুন।

দেখা হবে আগামী টিউনে।

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here