New Robi unlimited free net for Android. 100% working

12
277

আমি যেই টিপ্সটি দিব সেটি অনেকেই জানেন। কিন্তু আপনারা যেই টিপ্স টি জানেন সেটি Unlimited নয়। তো চলুন আসল কাজে আসাজাক। আপনারা যেহেতু টিপ্সটি জানেন সেহেতু অবশ্যই এই এপ্সটির নামো জানেন। এপ্সটির নাম Your-Freedom. কিন্তু এই এপ্সটির একটি প্রধান সমস্যা হল এটি Limited। বেসি ক্ষন চালানো যায় না। ১-২ ঘন্টা চালানোর পর 64Kbps(Bit) হয়ে যায়। তো আর চিন্তার কিছু নাই এইবার এই এপ্স হ্যাক হবে এবং Unlimited হবে।

চলুন এবার কাজের কথায় আশি।

প্রথমে নিচ থেকে আমার upload করা Apps দুইটি download করে নিন। আবার আপনার কাছে যদি আগে Apps গুলো থেকে থাকে, তাহলে সেগুলো delete করে দিন। কারন এই ট্রিক টা apps গুলোর সব ভার্ষনে কাজ করে না।

Download Freedom
Download Lucky patcher

এবার প্রথমে download করা freedom install করে নিন। এখন lucky patcher install করবেন না।

Freedom open করে কোন settings ছাড়া সাধারন ভাবে connect করুন। কানেক্ট হয়েছে কি না, বুঝবেন যে উপরে নোটিফিকেশন বারে দিয়ে এটা দরজা খোলা এবং একটা চাবি দেখতে পাবেন।

এবার freedom এর option থেকে shop এ যান। দেখবেন, সেখানে অনেক গুলো প্যাকেজ রয়েছে সেগুলো play store এ payment দিয়ে কিনতে হয়। কিন্তু আমরা এগুলো যদি payment দিই, তাহলে আর ফ্রী কিভাবে হল?

তাই আমারা এগুলো hack করে ফ্রীতে use করবো। এবার ২য় file মানে Lucky patcher install করে নিন। Lucky patcher এবার open করে নিন। এবার lucky patcher মিনিমাইজ করে রাখন। অর্থাৎ lucky patcher open থাকা অবস্থায় মোবাইলের home button এ ক্লিক করুন।

এবার আবার freedom থেকে shopএ যান এবার জিনিস টা দেখুন।

সব প্যাকেজের দাম শূন্য হয়ে গেছে। এবার যে কোন একটা paid package এ ক্লিক করুন। দেখবেন নিচের মত একটি pop-up Notification -সো করবে।

এইবার সব গুলোকে মার্ক করে সেভ করেন। এখন বেক করে আবার Shop এ আসেন দেখবেন যেই প্যক্টি কিনেছেন সেটি তে Purchased লেখা উঠেছে।

বাস হয়ে গেল আর কি এইবার ধুম মারে চালান। আর যদি কাজ না করে আমার করার কিছুনাই। আপানাদের বিস্বাস এর জন্য আমার ডাউনলোড দেওয়া কিছু ফোট দিলাম।

তবে সর্বশেষে একটা কথা বলে যাই, speed একদম ভালো পাবেন না। but free হিসেবে যথেষ্ট ভালো। আজ এই পর্যন্তু-ই। কাজ হলে টিউমেন্ট করবেন এবং কোন সমস্যা হলেও টিউমেন্ট করবেন।

12 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here