ছোট্ট একটি ট্রিক ব্যাবহার করে সুপার স্লো করে দিন আপনার বন্ধুর স্মার্টফোন।

0
289

ছোট্ট একটি ট্রিক ব্যাবহার করে সুপার স্লো করে দিন আপনার বন্ধুর স্মার্টফোন।

কেমন আছেন সবাই ? আশা করি সবাই ভালোই আছেন , আজকে আমি আপনাদের সাথে এন্ড্রয়েড ফোনের একটি মজার ট্রিক শেয়ার করবো ,
যে ট্রিকটি ব্যাবহার করে আপনি আপনার বন্ধুকে অবাক করে দিতে পারেন 😛
নিশ্চয় আপনি চাইবেন না যে আপনি স্মার্টফোনটি প্রচন্ড ধীর গতিতে কাজ করুক , এই পোস্টে আমি আপনাদের দেখাবো কিভাবে কিভাবে একটি এন্ড্রয়েড ফোন সেটিং ব্যাবহার করে একটি ফোন কে অটোম্যাটিক্যালি স্লো করে ফেলা যায় 🙂 আপনি নিশ্চয় নিজের ফোনে এই কাজ করবেন না 😉 আপনি যদি আপনার বন্ধুর সাথে মজা নিতে চান তাহলে এই কাজটি করতে পারেন।
যায় হোক এই ট্রিকটি কিভাবে ব্যাবহার করবেন সেটা আপনার উপরেই ছেড়ে দিলাম , এখন আমি দেখাবো কয়েকটি সিম্পল স্টেপ অনুসরন করে কিভাবে আপনারা কাজটি করতে পারেন ।

প্রথমেই সেটিং এ যান এবং “About Phone” অপশনটি বের করুন যেটা আপনারা নিচের দিকে দেখতে পাবেন 🙂

“About Phone” অপশনটিতে প্রবেশ করার পর আপনারা “Build Number”  লেখা অপশন দেখতে পাবেন, এই অপশনটি বার বার ট্যাপ করতে থাকুন যতক্ষন না আপনি “Developer Options” অপশনটি দেখা না যায় ।

ডেভলপার অপশনসটিতে প্রবেশ করুন, এবং “Windows animation scale”, “Transition animation scale,” এবং  “Animator duration scale.”

প্রত্যেকটি অপশনে ঢুকুন এবং এনিমেশন স্কেল সেট করে দিন 10x এ , ৩টি অপশনের কথা যা আমি উপরে উল্লেখ করেছি প্রত্যেকটি অপশনে ঢুকে এই কাজটি করতে হবে ।
এইবার আপনি যেই স্মার্ট ফোনে কাজটি করেছেন ঐ মোবাইলটি চালিয়ে দেখুন ।
কি ! অবাক হচ্ছেন ? মোবাইল অনেক বেশী স্লো মনে হচ্ছে তাই না 😉 যায়হোক এখন আবার আগের মতো ঠিকভাবে ফোন ব্যাবহার করতে চাইলে ঐ অপশনে গিয়ে এনিমেশন স্কেল ১০ এক্স চেঞ্জ থেকে ১ এক্স সিলেক্ট করে দিন ।।
ধন্যবাদ সবাইকে পোস্টটি পড়ার জন্যে, ভালো লাগলে শেয়ার করুন , টিউনমেন্ট করুন ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here