আপনার মেমোরি কার্ড টা নষ্ট হয়ে গেছে ফেলে দিতে চাচ্ছেন ?থামুন একটু এদিকে আসুন ছোট্ট একটি Software 1.6mb নিয়ে যান ভালো হয়ে যেতে পারে আপনার মেমোরি টা …. Android & Pc Both Apps

12
337
image1_hp-usb-disk-storage-format-tool

ন্ধু রা তোমরা সবাই কেমন আছো?আশা করি সবাই ভালো আছো।আমিও তোমাদের দোয়ায় ও মহান আল্লাহ তায়ালার রহমতে ভালোই আছি।

যাই হোক আসল কথায় আসি।

অনেক সময় দেখা যায় আমাদের মেমোরি কার্ড বা পেনড্রাইভ গুলো আর লাইন পায়না নষ্ট হয়ে যায় আমরা সেগুলো আর ভালো করার চেষ্টা না করে সেগুলো ফালায় রাখি।

আজ আমি আপনাদের মাঝে যে Software টি Share করতে যাচ্ছি তার নাম হল Memory Card Repair এই Software টি দিয়ে সেই নষ্ট মেমোরি কার্ড টি ভালো করতে সক্ষম এই Software টি আমি নিজেও আমার ২টি নষ্ট মেমোরি কার্ড ভালো করেছি কাজ হ্যরছে তাই আপনাদের মাঝে Share করলাম ভালো লাগলে এবং যদি মনে হয় কাজে লাগবে তো ডাউনলোড করে নিন Mb আপনাদের সাদ্ধের মধ্যেই মাত্র 1.6mb আশা করি কাজে লাগবে এবং ভালো লাগবে।

Download Memory Card Repair

image1_hp-usb-disk-storage-format-tool

software টি ইন্সটল করুন তারপর আপনার মেমোরি কার্ড টি আপনার পিসি তে প্রবেশ করান এখন software টি একাই open হবে আর যদি একা open না হয় তো run as administator দিয়ে open করুন তারপর আপনার মেমোরি কার্ড এর ডিভাইস টি সিলেক্ট করুন তারপর NTFS সিলেক্ট করুন Quick format এ টিক চিন্ন দিন এবার format দিন বাস একটু সময় নিয়ে আপনার মেমোরি কার্ড টি format হয়ে যাবে এবং আপনার মেমোরি কার্ড টি ভালো হয়ে যাবে ইনশা আল্লাহ।

Now For Android

Download Repair Sd Card.apk

Both Of 2 Apps Works Very Very Easily….

Otherwise If You Having Problems You Put A Comments Below The Comment Box

Stay With Trickbdno1.Com

12 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here