মেসি যেও না, বললেন ম্যারাডোনাও

0
324

যে ম্যারাডোনা বলেছিলেন, হারলে বাড়ি ফিরো না, সেই ম্যারাডোনা এখন মেসিকে ডাকছেন। তিনি মনে করেন, পরবর্তী বিশ্বকাপে মেসির অবশ্যই খেলা উচিত।

 

এবারের কোপা আমেরিকার শিরোপাটা খুব করেই জিততে চেয়েছিলেন মেসি। দারুণ নৈপুণ্য দেখিয়ে আশাও জাগিয়েছিলেন আর্জেন্টিনার সমর্থকদের মনে। ফাইনালের আগে চারটি ম্যাচ খেলে নিজে করেছিলেন পাঁচটি গোল। সতীর্থদের দিয়ে করিয়েছিলেন আরো চারটি। কিন্তু ফাইনালে হতাশা নিয়েই মাঠ ছাড়তে হয়েছে তাকে। টাইব্রেকারে নিজে পেনাল্টি মিস করায় সেই হতাশাটা হয়েছে আরো তীব্র। ম্যাচ শেষে হুট করেই বিদায় বলে দিয়েছেন আন্তর্জাতিক ফুটবলকে।

 

তবে মেসির এভাবে বিদায় নেওয়াটা উচিত হবে না বলেই মনে করছেন ম্যারাডোনা। আর্জেন্টিনার গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেছেন, ‘মেসিকে অবশ্যই জাতীয় দলে থাকতে হবে। তাকে রাশিয়ায় যেতে হবে বিশ্বচ্যাম্পিয়ন হওয়ার জন্য। যারা দলকে সামনে এগিয়ে নিয়ে যেতে পারবে, তাদের কথাতেই ভরসা করা উচিত মেসির। যারা চলে যাওয়ার কথা বলছে, তাদের কথায় না। মেসির বিদায় নেওয়ার কথা যারা বলছে, তারা আসলে চায় যেন আমরা দেখতে না পাই যে, আর্জেন্টাইন ফুটবল কতটা বিধ্বস্ত অবস্থায় আছে।’

Comments

facebook comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here