সারাদিন কম্পিউটারের সামনে থাকলেও আপনার চোখে আর ব্যথা করবে না ১০০% গ্যারান্টি

24
517

আজ আমি আপনাদের সামনে এমন এক সমস্যা ও সমাধান নিয়ে হাজির হয়েছি,যে সমস্যার স্বীকার আমরা সকল কম্পিউটার প্রেমীরা।কম্পিউটার এর সামনে খুব বসে থাকতে ইচ্ছে করে… কিন্তু অনেকেরই কিছুক্ষণ বসে থাকার পরই শুরু হয় চোখে ব্য্যথা ।কারও বা চোখ দিয়ে পড়ে পানি। কারও বা কয়েকদিন পরই নিতে হয় চশমা।

কেন এ চোখের ব্যথা হয় তা কি আপনি ভেবে দেখেছেন??? কারণ আপনার কম্পিউটার এর আলো আপনার চোখের সাথে মানানসই নয়। আপনার কম্পিউটার এর অতিরিক্ত আলো আপনার এই সমস্যার জন্য দায়ী।এখন কি করবেন???

নিশ্চই আপনারা ভাবতেছেন যে কম্পিউটার এর আলো একবারে কমিয়ে চালাবো???? আসলে এটাও আপনার চোখের জন্য ক্ষতির কারণ হয়ে দাঁড়াবে।কারণ স্বাভাবিক ভাবেই জন্মের পর থেকে আমাদের চোখ সকালে একরকম,দুপুরে আরেক রকম,সন্ধায় আরেক রকম এবং রাতে আরেক রকম আলো দেখে অভ্যাস।কিন্তু কম্পিউটার এ থাকে সব সময় একই ধরণের আলো।যার কারণে আমাদের চোখে ব্যথা,এবং চোখে আরও নানান ধরণের সমস্যার সৃষ্টি হয়।

তাই আপনাদের জন্য নিয়ে এসেছি এ সমস্যা সমাধানের জন্য দারুণ একটি এপ্স। এপ্স ডাউনলোড করতে নিচে ক্লিক করুন।

To download click here

এই এপ্স টি আপনার কম্পিউটার এর টাইম অনুযায়ী আপনার যে পরিমাণ আলো যে সময়ে প্রয়োজন ঠিক সে পরিমাণ আলো আপনার মনিটরে দেখতে পারবেন। অর্থাৎ আপনার কম্পিউটার এর মনিটরের আলো নিজেই কমবে আবার নিজেই বাড়বে বিভিন্ন সময় অনুযায়ী…

তো আর দেরি কেন এখনই ডাউনলোড করে নিন.

পোস্ট টি পড়ার জন্য ধন্যবাদ।নতুন নতুন সব পোস্ট পড়তে চোখ রাখুন Trickbdno1.com এ ।

আর আমার ওয়েবসাইট থেকেও ঘুরে আসতে পারেন। এখানে ক্লিক করুন

24 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here