হঠাৎ আপনার বাড়ির কেউ অসুস্থ হলে তংক্ষনাত কী করবেন তা জেনে নিন আপনার মোবাইল দিয়েআর আপনি হয়ে যান নিজেই ডাক্তার(প্রয়োজনীয় ওষুধ গুলোর নাম ও কার্যকারিতা ও জেনে নিন)।সাইজ 2mb.

0
372

আসসালামু আলাইকুম। আশা করি সবাই ভাল আছেন। আমিও আপনাদের দুয়াই অনেক অনেক ভাল আছি,।সবার সুস্থতা কামনা করে আমি সুরু করছি। হেড  লাইন দেখে বিব্রত হওয়ার কিছু নেই। আর আমি যা কিছু বলছি তার সবই সত্তি।বিশশাস হচ্ছে না, বিশশাস না করার কিচ্ছুই নাই। একবার ভুল করে হলেও বিশশাস করেই দেখুন,আর ডাউনলোড করেই দেখুন,।ওকে কথা বাড়িয়ে লাভ নাই,কাজের কথাই আসি।

 

 

 

আজ আমি আপনাদের জন্য নিয়ে এলাম চরম এবং নতুন একটা এপস। যার দিয়ে আপনার বাড়ির কেউ অসুস্থ হলে তংক্ষনাত কী করোনিয় তা জানতে পারবেন আপনার এন্ড্রোয়েড মোবাইল দিয়ে।

 

 

 

বাংলাদেশের মতো তৃতীয় বিশ্বের একটি দেশে প্রাথমিক চিকিৎসা নেয়া একটি গুরুত্বপূর্ণ বিষয়। এর কারণ হচ্ছে, এখানকার হাসপাতাল গুলা অনেক দূরে দূরে অবস্থিত এবং অনেক ক্ষেত্রেই আহত ব্যক্তিকে নিকটস্ত হাসপাতালে পৌঁছানো সম্ভব হয় না।

 

 

 

এক্ষেত্রে প্রাথমিক চিকিৎসা বা First Aid Treatment ই অন্যতম ভরসা। এই অ্যাপটি ব্যবহার করে আমরা দৈনন্দিন জীবনের কমন সমস্যা এবং দুর্ঘটনার প্রাথমিক চিকিৎসা করতে পারব।

 

 

 

ডাউনলোড পদ্ধতি : লিংটিতে প্রথমে ক্লিক করুন।তার পর slow dawnload এ ক্লিক করুন।এবার  25 সেকেন্ড ওয়েট করতে বলবে।25 সেকেন্ড ওয়েট করার পর dawnload link এ ক্লিক করুন। ব্যাস তারপর ….ডাউনলোড করে ফেলুন এই অসাধারণ আপ্সটি, আর উপভোগ করুন আপ্সটির মজা,

 

 

 

আপ্সটি ডাউনলোড করতে ক্লিক করুন.

CLICK HERE TO DAWNLOAD

 

ওকে ভাল থাকবেন সুস্থ থাকবেন। trickbdno1.com  এ থাকার জন্য আপনাদের সবাই কে অনেক অনেক ধন্যবাদ।

 

ডাউনলোড পদ্ধতি : লিংটিতে প্রথমে ক্লিক করুন।তার পর slow dawnload এ ক্লিক করুন।এবার  25 সেকেন্ড ওয়েট করতে বলবে।25 সেকেন্ড ওয়েট করার পর dawnload link এ ক্লিক করুন। ব্যাস তারপর ….ডাউনলোড করে ফেলুন এই অসাধারণ আপ্সটি, আর উপভোগ করুন আপ্সটির মজা,।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here