নিজেই যেকোনো বই পড়ে শুনাবে দারূন একটি এন্ড্রয়েড এপ! কষ্ট করে আর পড়তে হবে না!

0
435

আসসালামু আলাইকুম।

কেমন আছেন সবাই? আশা করি ভালো।

আজ মাথা থেকে অনেক বড় একটি চিন্তা দূর হল তাই মনের আনন্দে লিখতে বসলাম। আমি আজ আপনাদের সাথে দারূণ একটি এন্ড্রয়েড এপ শেয়ার করবো। এপটি আমি পেয়ে আমার ভালো লেগেছে, তাই ভাবলাম আপনাদের সাথে শেয়ার করি।

আজ যেই এন্ড্রয়েড এপ আপনাদের সাথে শেয়ার করবো সেটি আপনাদের বই পড়ে শুনাবে। মানে আমরা যে বইগুলো ইন্টারনেট থেকে অনলাইনে বা অফলাইনে পড়ি। সেই বইগুলো এই এপটি নিজেই পড়ে শুনাবে। আশা করি আপনারা বুঝতে পেরেছেন এই এপটি কেমন হবে। শুধু তাই নয় এই এপটি দিয়ে খুব ভালো ভাবে পড়তে পারবেন। এই এপটির কাজগুলোই অন্যরকম। এই এপটি আপনি চাইলে গুগল প্লে-ষ্টোর থেকে ৫ডলারে কিনে ব্যবহার করতে পারবেন কিন্তু এটা সম্পূর্ণ ফ্রি।

আমি এই এপটিকে গুরুত্ত দিচ্ছি কারণ এটা বই পড়ে শুনাবে আর সব থেকে বড় কথা এটা সম্পূর্ণ ফ্রি!

এই এপটি দিয়ে খুব ভালো ভাবে পড়তে পারবেন আর আপনি যদি কষ্ট করে পড়তে না চান তাহলে এই এপটি নিজেই আপনাকে বই পড়ে শুনাবে। এই এপটিতে নিম্নলিখিত

ফাইলগুলো চলবেঃ epub, pdf, mobi, chm, cbr, cbz, umd, fb2, txt, html, rar, zip or OPDS formats.

 

এই এপটি এর আগে কেউ আপনাদের সাথে শেয়ার করেছে কিনা জানিনা। তবে আমি প্রথম শেয়ার করছি। কারো প্রয়োজন মনে হলে ডাউনলোড করতে পারেন।

Software Name: Moon Reader Pro

 

ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।

CLICK HERE TO DAWNLOAD

ডাউনলোড পদ্ধতি : লিংটিতে প্রথমে ক্লিক করুন।তার পর slow dawnload এ ক্লিক করুন।এবার  25 সেকেন্ড ওয়েট করতে বলবে।25 সেকেন্ড ওয়েট করার পর dawnload link এ ক্লিক করুন। ব্যাস তারপর ….ডাউনলোড করে ফেলুন এই অসাধারণ আপ্সটি, আর উপভোগ করুন আপ্সটির মজা।

ধন্যবাদ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here