ফ্লাস করুন samsung galaxy ফোন ঘরে বসেই ফ্রিতে ভিডিও টিউটোরিয়াল

10
475

বিসমিল্লাহির রাহমানির রাহিম|আসসালামু আলাইকুম | বন্ধুরা সবাই কেমন আছেন। আশাকরি ভাল আছেন।আমিও আপনাদের দোয়ায় ও আল্লাহর রহমতে ভালো আছি| সবাইকে শুভ কামনা জানিয়ে শুরু করছি আমার টিউন।যাই হোক আর কথা না বাড়িয়ে কাজের কথায় আসি। আজ আমি আপনাদের দেখাব যে কি ভাবে আমরা আমাদের samsung galaxy ফোন ঘরে বসে নিজেই ফ্লাস করব   আপনারা আমার এই ভিদিও টি দেখলেই সব বুঝতে পারবেন https://www.youtu.be/PO2WNpUmk3s আর হে নিচ থেকে এই soft গুলো ডাওনলোড করে নিন  samsung cable driver odin flash soft   rom dawnload official web site  লাইক টিউমেন্ট করতে ভুলবেন না আর হে আমার টিউনে কোন প্রকার ভুল হলে ক্ষমা করবেন আর হে আমার Youtube channel টি subscribe করতে ভুলবেন না। কোন সমস্যা হলে টিউমেন্ট করুন অথবা ফেসবুক এ আমি সবার উদ্দেশ্যে বলছি যে কারও টিউন হোক লাইক টিউমেন্ট করতে ভুলবেন না আপনার একটি লাইক টিউমেন্ট পেলে আমরা আরও টিউন করার উৎসাহিত পায়। আমার আজকের টিউন এখানেই শেষ করছি আসসালামুয়ালাইকুম।

নিচে দেখার প্রয়োজন নেই একই পস্ট পুনরায়

বিসমিল্লাহির রাহমানির রাহিম|আসসালামু আলাইকুম | বন্ধুরা সবাই কেমন আছেন। আশাকরি ভাল আছেন।আমিও আপনাদের দোয়ায় ও আল্লাহর রহমতে ভালো আছি| সবাইকে শুভ কামনা জানিয়ে শুরু করছি আমার টিউন।যাই হোক আর কথা না বাড়িয়ে কাজের কথায় আসি। আজ আমি আপনাদের দেখাব যে কি ভাবে আমরা আমাদের samsung galaxy ফোন ঘরে বসে নিজেই ফ্লাস করব

 

 

 

 

আপনারা আমার এই ভিদিও টি দেখলেই সব বুঝতে পারবেনhttps://www.youtu.be/PO2WNpUmk3s আর হে নিচ থেকে এই soft গুলো ডাওনলোড করে নিন  samsung cable driver odin flash soft   rom dawnload official web site  লাইক টিউমেন্ট করতে ভুলবেন না আর হে আমার টিউনে কোন প্রকার ভুল হলে ক্ষমা করবেন আর হে আমার Youtube channel টি subscribe করতে ভুলবেন না। কোন সমস্যা হলে টিউমেন্ট করুন অথবা ফেসবুক এ আমি সবার উদ্দেশ্যে বলছি যে কারও টিউন হোক লাইক টিউমেন্ট করতে ভুলবেন না আপনার একটি লাইক টিউমেন্ট পেলে আমরা আরও টিউন করার উৎসাহিত পায়। আমার আজকের টিউন এখানেই শেষ করছি আসসালামুয়ালাইকুম।

10 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here