ক্লাশ অব ক্লান আইডি পার্মানেন্ট ব্যান খেয়েছেন? রিকভার করুন আপনার আইডি।

0
578
Get Back Clash of Clans Permanently Banned Accounts
Get Back Clash of Clans Permanently Banned Accounts

হ্যালো ভাই-ব্রাদারস,

আশা করি কিছু মানুষ ছাড়া সবাই ভাল আছেন। আপনি কিছু অসুখী মানুষের মধ্যে এক জন? মানে আপনার (কক) ক্লাস অব ক্লান আইডি কি পার্মানেন্ট ব্যান খেয়েছে? (আগেই কত করে বলেছি X MOOD খেলিসনা, আমার কথা তো শুনলিনা :-P) গত ৩১ শে আগস্ট ছিল ক্লাশ অব ক্লান ব্যান দিবস, সেদিন গণহারে ব্যান করা হয়েছিল। তো চিন্তার কোন কারন নাই। পার্মানেন্ট কথাটার অর্থ স্থায়ী হলেও কিন্তু স্থায়ী নয় কারন (কক) মামার দীলে দয়া আছে, আইডি ফেরত পাওয়া যাবে।

আইডি কেন ব্যান হয়?

১. প্রথমত, যদি তুমি জেমস হ্যাকের স্বপ্ন দেখ তাহলে, ব্যান খাবা। জেমস হাকিং জেনেরেটর, গোল্ড হ্যাকিং, এলিক্সার হ্যাকিং ইত্যাদি করতে গেলে আইডি ব্যান করা হয়।

২. যেটা প্রায় সবাই করে সেটা হচ্ছে MOOD ব্যবহার করা। বাংলাই যাকে বলে (আন্ধারে বা অন্ধকারে মাইর) উদাহরনঃ সেক্স মুড সরি এক্স মুড (X MOOD)

৩. গ্রোবাল চ্যাটে মাইয়া দেখলেই উল্টা-পাল্টা লিখতে ইচ্ছা করে তাইনা! গ্লোবালে অপ্রাসঙ্গিক কিছু লিখা এবং যদি ৭ জন ব্যবহারকরী আইডি রিপোর্ট দেয় তবে আইডি ব্যান করে দেওয়া হয়। (তবে সেটা অস্থায়ী মানে আবার ৭ দিন বা নির্ধারিত সময় পর চালু করা যায়)

৪. লেআউট বা যাকে বেজ বলা হয় তার ডিজাইজে সমস্যা থাকলে। যেমনঃ কিছু বেজে দেখা যায় সেগুলোতে সেক্স রিলেটেড ডিজাই করা হয়। (পোলাপাইন ওয়াল দিয়াও এইসব পারে বটে!) 

:roll:
🙄

৫. সর্বশেষ থার্ডপার্টি অ্যাপস ব্যবহার করলেও শশুর বাড়ি পাঠানো হয়।

বিঃদ্রঃ এই ৫ টি কারন এড়িয়ে চললে আইডি কখনো ব্যান হবেনা।

এইবার আসুন আইডি কিভাবে ফেরত পাবেন।

অনেক বেশি লেখা, আর সহজে বুঝানোও সম্ভব নয়। তাই চিন্তা করতেছি আপনারা ভিডিওটি দেখে করে ফেলেন। লিংক এখানে অথবা এখানে ক্লিক করুন

 

/*করনীয়। *

# আপনাকে ক্লাশ আব ক্লানের General Discussion এ একটি রিপোর্ট সাবমিট করতে হবে। এবং সেখানে আপনার ব্যানের কারন এবং আইডি ফিরিয়ে দেওয়ার অনুরোধ করতে হবে। আশা করা ফেরত পাবেন।

বিঃদ্রঃ এডমিনের প্রতি অনুরোধ, হাস্য-রস্য ভাবে উপস্থাপন করার চেষ্টা করেছি, ভুল ত্রুটি হলে জানিয়ে দেবেন প্লিজ সংশোধন করে নেব। ধন্যবাদ।

 

ভাই-ব্রাদার টিউনটা শেয়ার করতে ভুলবেননা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here