নিয়ে নিন $1.51 মূল্যের Superbeam এর latest+pro version!!এক ফোন থেকে অন্য ফোন এ ফাইল শেয়ার করতে পারবেন upto 80Mbps স্পিডে,স্পিড দেখলে আশ্চর্য হয়ে যাবেন

0
299

এখন এক ফোন থেকে অন্য ফোনে ফাইল শেয়ার করুন upto 80Mbps speed এ।কি বিশ্বাস হচ্ছে না?সত্যি বলছি।এটি paid version!

zapya/share it থেকে একে ভাল 100%।এটি সম্পূর্ণ আপডেট ভার্সন। ফাইল শেয়ার হবে ঝড়ের গতিতে

Super beam & pro unlocker ২টাই ডাউনলোড করে নিন তারপর ২টাই install করুন আর দেখুন কি স্পিড।

App name:Superbeam

Size:only 5mb

Download link: click here

Super beam pro unlocker

size:30kb

Download link: click here

[[link এ গিয়ে free download এ ক্লিক করবেন তারপর coad দিয়ে Download file এ ক্লিক করবেন তারপর Download  এ ক্লিক করবেন]]

এন্ড্রয়েড ফোনের অনেক সুবিধার মধ্যে একটা হল দ্রুত গতিতে ফাইল শেয়ার করা।আর দ্রুত গতিতে ফাইল শেয়ারের জন্য এই app টা হেব্বি কাজের।বেশির ভাগ লোক share it ব্যাবহার করে থাকেন এই কাজের জন্য।কিন্তু share it খুব ভাল স্পিড দিতে পারে না আমি নিজেই সব গুলা ব্যাবহার করে দেখেছি।

তারপর share it এর একটি বড় সমস্যা মাধে মাধে দেখা যায় file send হয় কিছু রিসিভ হয় না আবার রিসিভ হয় তো send হয়।অনেকেই এই সমস্যায় পড়েছেন।কিন্তু এই অ্যাপ এ এই সমস্যা নাই।

ফাইল শেয়ার করার জন্য শুধু ২টা ফোন কে কানেক্ট করে নিতে হবে আর এটির আরো একটি বড় সুবিধা আপনি এন্ড্রয়েড থেকে পিসি অথবা আই ফোনের সাথে ফাইল শেয়ার করতে পারবেন।

এই অ্যাপ টি স্পিড অনেক ভাল দেয় অন্যগুলার থেকে তার মানে আমি এটা বলছি না যে অন্য গুলা খারাপ।সব গুলাই ব্যাবহার করা ভাল ব্যাবহার করে দেখেন।সব ফোনে সব গুলা কাজ করে না তাই।এটাই আমি অনেক স্পিড পেয়েছি তাই শেয়ার করলাম।

আর এর ভিতরের ফাংশন গুলা ও অনেক ভাল।খুব সুন্দর ভাবে সাজানো হয়েছে।আপনি চাইলে এটা কে ফাইল ম্যানেজার হিসাবে ও ব্যাবহার করতে পারেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here