গ্রামীনফোনে ২৫৫ এম.বি ৫৫৫ এম.বি এবং ১জিবি ফ্রি পাওয়ার জন্য একটা নতুন ট্রিক্স। আসুন জেনে নিই

12
413

ভাই আগেই বলি এর জন্য কিছু খরচাও আছে। আপনি যদি ফ্রেক্সিলোডের দোকান থেকে ২৫০ টাকা ফেক্সি করেন কোনো দিন কি কোনো মেগাবাইট পাইছেন!!! নিশ্চই না। তবে যদি কোনো অফার জন্য করেন তাহলে হয়ত পান কিন্তু আমার মত অনেকেই আছে যারা ইন্টারনেটের জন্য প্রচুর খরচ করেন। তাদের জন্যই লিখছি। গ্রামীনফোনের ওয়েবসাইট(www.grameenphone.com) থেকে দেখবেন অনলাইনে ফ্লেক্সি করার অপশন আছে কিন্তু জানেন কি এর জন্য অফারও আছে। জ্বি ভাই!! আপনি যদি ২৫৫ টাকা ফ্লেক্সি করেন তাহলে ২৫৫ এম বি ফ্রি পাবেন আবার ৫৫৫ টাকা রিচার্জ করেন তাহলে ৫৫৫ এম বি পাবেন আবার যদি ১০০০ টাকা ফ্লেক্সি করেন তাহলে ১ জিবি ফ্রি পাবেন।

অনেকেই গালি গালাজ করছেন এত  টাকা ফ্লেক্সি করলে কি লাভ… শুধু শুধু !!

আছে ভাই। আমি আগেই বলছি আমার মত যারা ইন্টারনেটের পাগল তারা কেউ ব্রডব্যান্ড আবার কেউ সিম ব্যবহার করে। তাই তাদের জন্য খুবই দরকার।

জিপি স্টার হওয়ার সুযোগঃ-

আপনি সাধারন ভাবে দোকান থেকে ফ্লেক্সি করলে জিপি স্টার হইতে পারবেন না। কিন্তু অনলাইন থেকে ফ্লেক্সি করলেই পাবেন জিপি স্টার হওয়ার সুযোগ। কিন্তু এমনি যদি ফ্লেক্সি করেন তাহলে ৩ মাস একটানা  ১৫০০ টাকা ফ্লেক্সি এবং ইউজ করতে পারবেন।

সুবিধাঃ-

হে ভাই! জিপি স্টার হলে তো আর পেট ভরবে না!! অনেকেই জানেন না জিপি স্টার হইলে  কি লাভ। আছে লাভ আছে। গত ঈদে জুতা কিনতে গিয়ে LOTTO তে ১৫০ টাকা ছাড় পাইছে এইটা একটা লাভ। রেস্টুরেন্ট এ খাইতে গিয়া ৩০% ছাড় পাইছি। এইটাও লাভ। বাগডুম অনলাইন শপ থেকে বডি স্প্রে কিনছি ১০% ছাড়ও পাইছি এইটাও লাভ।

এইবার আপনাদের ব্যপারটা আশা করি বুঝতে পারছেন। এখনোও যাদের ক্ষোভ আছে তাদের জন্য কথা হইল প্রথমেই বলছি খরচাও আছে কাজেই শুধু শুধু দোষ দিবেন না।

12 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here