ইউটিউবের সাবস্ক্রিপ্ট ভিডিও ভিউ লাইক টিউমেন্টস বাডিয়েনিন খুব সহজে

0
347

আস্সালামু আলাইকুমঃ
আসাকরি সবাই ভালো আছেন, আমিও আপনাদের দোয়ার বর্কতে আল্লাহর রহমতে অনেক ভালো আছি।

আজকের টিউরিয়ালটি ইউটিউব নিয়ে।
আমরা অনেকে অনেক আসানিয়ে ইউটিউব থেকে টাকা ইনকাম করবো বলে এখানে চ্যানেল খুলি, কিন্তু সাবস্ক্রিপ্ট, ভিডিওর ভিও, লাইক টিউমেন্টস না থাকার কারনে ২/৪ চালিয়ে, আসা ছেড়েদিয়ে নিরাশ হয়ে পড়ি, এসব আমাকে দিয়ে হবেনা বলে, চলে যাই। তাদের কে বলতেছি এখানে নিরাশ হওয়ার কিছুই নাই, (বুদ্ধি থাকলে ঘর জামাই থাকতে হয়না)
আজ আপনাদের দেখাবো কিভাবে ভিন্ন উপাইয়ে ইউটিউবে ভিউ বাড়িয়ে কি ভাবে টাকা ইনকাম করবেন, মনদিয়ে কাজ করলে এক সাপ্তাহের মধ্যে ১০,০০০ ভিউ কোন ব্যাপারি না।

আপনি যা করবেন
পথমে এই http://skylnkডটco/nrMxTq গিয়ে রিজিষ্ট্রেশন করেনিন।
রেজিঃ করানোর পর লগিং করেন, এখন আপনার কাছ থেকে ই-মেইল ভেরিপাই চাইবে, ই-মেইল চেক করেন, এখানে একটি ভেরিপাই কোর্ড আসবে এটা কপি করেন অথবা কোন জায়গাতে লিখে রাখেন, এবার এ কোর্ডটি ঐ-খানে বসিয়ে ভেরিপাই এ ক্লিক করেন,

এবার Add/Edit Sites এ ক্লিক করেন। এখানে অনেক গুলো সাইটের ছবিসহ লিংক আসছে, Youtube View তে ক্লিক করে, আপনার ভিডিওটির লিয়ে সাবমিট করেন, এবার ভিডিওটি চলে আসছে, ভিডিওটির নিচে দেখুন Yes/No লেখা আছে Yes ক্লিক করেন। Video Manez এ ক্লিক করেন। দেখুন আপনার ভিডিওটি নিচে তিনটি ঘরনিয়ে চলে আসছে, সব কয়টি ঘরে off লেখা আছে, প্রথ্যেক ঘরে ক্লিক করে ৮ সিলেক্ট করেদিন, উপরে Ok লেখা আছে এখানে ক্লিক করেন। আপনার ভিড়িও সাবমিট হয়েগেছে।

এবার আপনাকে যা করতে হবে
এখানে প্রথ্যেক ভিউর জন্য আপনার ৮পয়েন্ট কাটা হবে। আপনি এ পয়েন্ট কয়পাবেন?
আপনি রেজিঃ করার জন্য কোম্পানি আপনাকে ৫০ পয়েন্ট ফ্রি দিছে, এ পয়েন্ট ৬টি ভিউ আসলে ৪৮পয়েন্ট চলে যাবে। এরপর কি করবেন?
এখানে দেখুন Earn Points নামের একটি অপসন আছে, এখানে ক্লিক করেন। আগে যে সাইটের ছবিসহ লিংক আসছিলো এখনো সে গুলোই আসছে, এখান থেকে আপনি যে কোন অপসনে গিয়ে পয়েন্ট অর্জন করতে পারেন, এখার কাজ হবে অন্যের ভিডিও দেখবেন, অন্যের ভিডিওতে লাইক করবেন, অন্যের চ্যানেল সাবস্ক্রিপ্ট করবেন, এ গুলো করার কারনে তার চ্যানেলে স্যেটকরা পয়েন্ট আপনার একাউন্টে চলে আসবে। এভাবে করতে থাকেন আর আপনার ভিডিওটির ভিউ বাড়তে থাকবে, আপনি ৫দিন কষ্ট করেন আপনি সফল হবেন, ইনশাল্লাহ

উপকৃত হলে টিউমেন্টস করেন, আপনাদের উৎসাহ পেলে আরো অনেক মূল্যবান টিউন করবো, ভালো থাকেন আল্লাহ হাফেজ

Please comment Here (ভাল লাগলে কমেন্ট করুন)