২০ এমপি ফ্রন্ট ক্যামেরার ফোন নিয়ে বাজারে ওয়ালটন ZX3

0
1101
২০ এমপি ফ্রন্ট ক্যামেরার ফোন নিয়ে বাজারে ওয়ালটন
সেলফি। নিজের ছবি নিজে তোলাকে বলা হয় সেলফি। বর্তমান সময়টাকে বলা চলে সেলফি যুগ। হাল আমলে মোবাইল ফোনের সবচেয়ে কাক্সিক্ষত ফিচার এটি। সেলফিপ্রেমিদের জন্য ওয়ালটন দিচ্ছে নতুন চমক। প্রথম দেশীয় ব্র্যান্ড হিসেবে ২০ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরার স্মার্টফোন আনছে ওয়ালটন। জেডএক্স সিরিজের নতুন এই ফ্ল্যাগশিপ ফোনের মডেল ‘জেডএক্স-থ্রি’। যাকে বলা হচ্ছে ‘সেলফি কিং’।
বৃহস্পতিবার ওয়ালটনের নিজস্ব কার্যালয়ে নতুন এই হ্যান্ডসেটের মোড়ক উন্মোচন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক ও বিপণন বিভাগের প্রধান সমন্বয়ক ইভা রিজওয়ানা, নির্বাহী পরিচালক এমদাদুল হক সরকার, হুমায়ূন কবির ও এসএম জাহিদ হাসান, সিনিয়র অপারেটিভ ডিরেক্টর উদয় হাকিম ও এসএম রেজওয়ান আলম, অ্যাডিশনাল ডিরেক্টর ফিরোজ আলম, ওয়ালটন সেল্যুলার ফোন বিপণন বিভাগের প্রধান আসিফুর রহমান খান, ডেপুটি ডিরেক্টর আরিফুল হক রায়হান, মিডিয়া উপদেষ্টা এনায়েত ফেরদৌস প্রমূখ।
যা থাকছে ওয়ালটনের ‘সেলফি কিং’-এ
মডেল: ওয়ালটন প্রিমো জেডএক্স-থ্রি
ডিসপ্লে: ৬ ইঞ্চি ফুল এইচডি আইপিএস, ২.৫ডি কার্ভড গ্লাস
প্রসেসর: ২.৫ গিগাহার্জ কোর্টেক্স-এ৫৩ অক্টাকোর
গ্রাফিক্স: মালি-টি ৮৮০
র‌্যাম: ৪ জিবি ডিডিআর৪
স্টোরেজ: ৬৪ জিবি, মাইক্রো এসডি ২৫৬ জিবি
ফ্রন্ট ক্যামেরা: বিএসআই ২০ মেগাপিক্সেল, এলইডি ফ্ল্যাশ
রিয়ার ক্যামেরা: ডুয়াল বিএসআই ১৩ ও ৫ মেগাপিক্সেল, এলইডি ফ্ল্যাশ
ব্যাটারি: ৪,৫৫০ মিলিঅ্যাম্পিয়ার লি-পলিমার
অপারেটিং সিস্টেম: অ্যান্ড্রয়েড নূগাট ৭
অন্যান্য: ফিঙ্গারপ্রিন্ট, মাল্টি ফাস্ট চার্জিং, ইন্টিগ্রেটেড পাওয়ার সেভিং মোড, মাল্টি উইন্ডো।
বৃহস্পতিবার উন্মোচিত হলেও ওয়ালটনের সেলফি কিং এখনই হাতে পাচ্ছেন না স্মার্টফোনপ্রেমিরা। ওয়ালটন কর্তৃপক্ষ জানায়, আগামি মাসের মাঝামাঝি বাজারে আসছে ফোনটি। আকর্ষণীয় ডিজাইনের ফোনটি পাওয়া যাবে ধূসর ও মকা রঙে। দাম হবে ৩২ থেকে ৩৩ হাজার টাকার মধ্যে। তবে এখন থেকেই দেশের সকল ওয়ালটন প্লাজা ও ব্র্যান্ড আউটলেটে প্রি-অর্ডার নেয়া হবে। প্রি-অর্ডারে ক্রেতাদের জন্য থাকছে বিশেষ ছাড়।
উল্লেখ্য, দেশের সকল ওয়ালটন প্লাজা ও ব্র্যান্ড আউটলেটে ০% ইন্টারেস্টে ৬ মাসের ইএমআই সুবিধায় কেনা যাবে ‘সেলফি কিং’সহ ওয়ালটনের যেকোনো মডেলের স্মার্টফোন। রয়েছে ১২ মাসের কিস্তি সুবিধাও।

Please comment Here (ভাল লাগলে কমেন্ট করুন)